×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

৩০ জুলাই ২০২১ ই-পেপার

‘বিয়ে কবে?’ প্রশ্নের উত্তরে আলিয়া বললেন...

সংবাদ সংস্থা
২৫ অক্টোবর ২০১৯ ১৭:২৬
রণবীর এবং আলিয়া। ছবি সৌজন্য: সোশ্যাল মিডিয়া

রণবীর এবং আলিয়া। ছবি সৌজন্য: সোশ্যাল মিডিয়া

‘কবে বিয়ে হচ্ছে?’ আপাতত এই প্রশ্নে জেরবার আলিয়া ভট্ট। যেখানেই যাচ্ছেন, মহেশকন্যাকে মুখোমুখি হতে হচ্ছে এই প্রশ্নের। সোশ্যাল নেটওয়ার্কে তাঁর আর রণবীর কপূরের বিয়ের ‘নকল আমন্ত্রণপত্র’ ছড়িয়ে পড়তেই এই প্রশ্ন থেকে নিস্তার পাচ্ছেন না ‘রাজি’-র নায়িকা।

আলিয়া একই অভিজ্ঞতার মুখোমুখি হলেন শুক্রবার সকালে, মুম্বই বিমানবন্দরে। রণবীরের সঙ্গে লন্ডনে ছুটি কাটিয়ে এ দিন আলিয়া দেশে ফেরেন। বিমানবন্দরে সাংবাদিকরা তাঁকে জিজ্ঞাসা করেন বিয়ের দিনক্ষণ নিয়ে। প্রথমে এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও আলিয়া পরে বলেন, ‘উড়ো খবর। এ রকম উড়ো খবর বাতাসে ভাসতেই থাকবে।’ দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে রণবীর-আলিয়ার বিয়ের ‘নকল আমন্ত্রণপত্র’। ফলে লন্ডনে যাওয়ার সময়েও আলিয়াকে বিয়ে সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হতে হয়েছিল। তখন মুচকি হেসে আলিয়া উত্তর দেন, ‘বলব কেন!’

সোনম কপূর-আনন্দ আহুজার বিয়েতে আমন্ত্রিত হিসেবে একসঙ্গে যোগ দেন রণবীর-আলিয়া। এর আগে গুঞ্জন শোনা গেলেও এটাই ছিল তাঁদের প্রথম প্রকাশ্য আবির্ভাব।

Advertisement

আরও পড়ুন: ঋতুদার পরে বাংলা ছবি নিয়ে ক্যাটরিনা আর ভাবেনি: ঋতাভরী

আরও পড়ুন: দু’দশকের বেশি পুরনো ‘ত্রিকোণ সম্পর্কের’ ছবি শেয়ার করলেন নস্টালজিক নীনা

এর আগে একটি চলচ্চিত্র উৎসবে কর্ণ জোহরও আলিয়াকে জিজ্ঞাসা করেছিলেন বিয়ের পরিকল্পনা নিয়ে। তাঁকে আলিয়া বলেছিলেন, ‘‘সত্যি কথা বলতে কি, আমি এখনও এই নিয়ে কিছু ভাবিনি। আর এখন এটা নিয়ে আমরা ভাববই বা কেন?’’ যদিও অনেক দিন ধরে শোনা যাচ্ছে, ছেলের বিয়ের জন্য আর বেশিদিন অপেক্ষা করতে চান না অসুস্থ ঋষি কপূর। তবে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে দুই পরিবারের তরফে এখনও কিছু জানানো হয়নি।

আপাতত এই জুটি এখনও ছুটির আমেজে বিভোর। ইন্টারনেটে ঘুরছে লন্ডনে তাঁদের একসঙ্গে ছুটি কাটানোর ছবি। তাঁদের একসঙ্গে প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র মুক্তি আসন্ন। কর্ণ জোহরের প্রযোজনায় এই ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

Advertisement