Advertisement
২০ জুলাই ২০২৪
Alia Bhatt

রণবীর নয়, অন্য কার উপর নির্ভরশীল আলিয়া? ফাঁস হয়ে গেল সেই হোয়াট্‌সঅ্যাপ চ্যাট

আলিয়ার বিশ্বাস এখনও অর্জন করতে পারেননি রণবীর! কার উপর সব থেকে বেশি নির্ভরশীল, ফাঁস হল অভিনেত্রীর সেই হোয়াট্‌সঅ্যাপ চ্যাট।

(বাঁ দিকে) আলিয়া ভট্ট। (ডান দিকে) রণবীর কপূর।

(বাঁ দিকে) আলিয়া ভট্ট। (ডান দিকে) রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৬:৩৬
Share: Save:

আলিয়ার ভট্ট রণবীর কপূরের বিয়ের বয়স প্রায় দু’বছর হতে চলল। এখনও রণবীরকে পাশে পেলে লাজে রাঙা হয়ে যান অভিনেত্রী। যদিও আলিয়ার করা মন্তব্যের কারণে বিভিন্ন সময় ঝামেলাও পোহাতে হয়েছে রণবীরকে। তবু সারা ক্ষণ যেন একে অপরের স্তম্ভ হয়ে দাঁড়িয়ে রয়েছেন। তবে যদি ভরসার কথা ওঠে, তা হলে আলিয়ার বিশ্বাস এখনও অর্জন করতে পারেননি রণবীর। কার উপর সব থেকে বেশি নির্ভরশীল আলিয়া? ফাঁস হল অভিনেত্রীর সেই হোয়াট্‌সঅ্যাপ চ্যাট।

সম্প্রতি নিজের সমাজমাধ্যমের পাতায় নিজেই জানালেন তাঁর নির্ভরশীল সঙ্গীর কথা। আসলে সেই সঙ্গী হলেন আলিয়ার দিদি শাহীন ভট্ট। প্রায় সময়ই দিদির সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী। চলতি বছরে দিদির জন্য একটি ফ্ল্যাটও কেনেন। আলিয়া নিজেও বার বার তাঁর দিদির সঙ্গে সমীকরণের কথা বলে এসেছেন। দিদি শাহীন ঠিক কতটা খেয়াল রাখে ছোট বোনের, তার নুমনা এই চ্যাট। আসলে আলিয়ার কী খাওয়া উচিত, কোনটা খাওয়া উচিত নয়, সেই নিয়ে পরামর্শ দেন শাহীন। এমনকি, আলিয়ার রূপটান নিয়ে মতামত দিয়ে থাকেন শাহীন। লক্ষ্মী মেয়ের মতো দিদির কথা মেনেও চলেন আলিয়া।

আলিয়া-শাহীনের কথোপকথন।

আলিয়া-শাহীনের কথোপকথন। ছবি : সংগৃহীত।

সম্প্রতি তাঁদের কথোপকথনের তুলে ধরেন সমাজমাধ্যমের পাতায়। খাওয়ার বিষয়ে জানতে দিদি শাহীনকে মেসেজ করেন আলিয়া। শাহীন তাঁকে দই, ভাত এবং আলু ভাজি খাওয়ার পরামর্শ দেন। তবে সকালে টিফিন খাওয়ার পরে তিনি পোহা খেতে পারেন বলেও জানান। ইনস্টাগ্রাম স্টোরিতে এই কথোপকথনের স্ক্রিনশট শেয়ার করেছেন আলিয়া। দুই বোনের এমন বোঝাপড়া দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE