Advertisement
০৪ মার্চ ২০২৪
Bhagyashree

আচমকা অসুস্থ ডান হাত তুলতে পারছিলেন না ভাগ্যশ্রী, চিকিৎসকের কাছে না গিয়ে হার্ভার্ড গেলেন!

দিব্যি ভালই চলছিল চলতি বছর, আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। অবস্থা এমন যে হাত তুলতে পারছিলেন না অভিনেত্রী। চিকিৎসকের কথা না শুনে বিশ্ববিদ্যালয়ে পড়তে গেলেন কেন?

অভিনেত্রী ভাগ্যশ্রী।

অভিনেত্রী ভাগ্যশ্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৪:০৫
Share: Save:

‘ম্যায়নে পেয়ার কিয়া’র নিষ্পাপ কিশোরী ‘সুমন’-এর প্রেমে পড়েছিল আসমুদ্র হিমাচল। প্রথম ছবিতেই তুমুল সাফল্য। কিন্তু আচমকাই নিজেকে সিনেমার দুনিয়া থেকে সরিয়ে নেন ভাগ্যশ্রী। বহু বছর পর ফের কাজ শুরু করেছেন। এই মুহূর্তে টেলিভিশনে কাজ করছেন তিনি। দিব্যি ভালই চলছিল চলতি বছর। আচমকা অসুস্থ হয়ে পড়েন অভিনেত্রী। অবস্থা এমন যে, হাত তুলতে পারছিলেন না অভিনেত্রী। চিকিৎসকরা অস্ত্রোপচারের পরামর্শ দেন। কিন্তু কথা শোনেননি ভাগ্যশ্রী।

দীর্ঘ দিন অসুস্থ ছিলেন। ডান হাত তোলা দায় ছিল। তবে তাঁকে এখন দেখলে বোঝাই যাবে না যে, এমন এক অসুখের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। সমাজমাধ্যমের পাতায় বেশ সক্রিয় তিনি। স্বাস্থ্যকর খাবার ও শরীরচর্চার ভিডিয়ো হামেশাই দেন। তাঁকে সঙ্গ দেন স্বামী হিমালয়। তাই যখন অসুস্থ হলেন তখন নিজে নিজেই বেশ কিছু পন্থা অবলম্বন করেন। বাড়িতে নিজে নিজেই ফিজিয়োথেরাপি করা শুরু করেন অভিনেত্রী। এই অসুস্থতার মধ্যেই হার্ভার্ড বিশ্ববিদ্যালয় থেকে পুষ্টিবিদ্যা নিয়ে পড়াশোনা শুরু করেন। এমনকি পরীক্ষায় বসেন। ভাগ্যশ্রীর কথায়, ‘‘আমি চিকিৎসকদের কাজ তো করতে পারব না। তবে বেশ কিছু উপায় অবলম্বন করে নিজেকে নিজেই সাহায্য করেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE