Advertisement
১৭ মে ২০২৪
Raj Kundra

স্ত্রী শিল্পা নাকি বড্ড নাকউঁচু, স্বামী রাজ কুন্দ্রের সঙ্গে বড় পর্দায় মুখ দেখাতে আপত্তি!

খুব শীঘ্রই বলিউ়ডে অভিষেক ঘটতে চলেছে অভিনেতা রাজ কুন্দ্রর, কিন্তু স্বামীকে নিয়ে ভরসা পাচ্ছেন না শিল্পা!

Raj Kundra Reveals Why shilpa shetty don\\\\\\\'t want to act with him

রাজ-শিল্পা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ২০:১৮
Share: Save:

২০০৯ সালে অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে বিয়ে হয় শিল্পপতি রাজ কুন্দ্রর। প্রায় ১৪ বছরের দাম্পত্য তাঁদের। সুখেই সংসার করছিলেন রাজ-শিল্পা। অভিনেত্রী তাঁর ফিল্মি দুনিয়ার সঙ্গে পরিচিতি গড়ে তোলেন স্বামীর। কিন্তু, আচমকা ছন্দপতন হয়। বছর দুয়েক আগে পর্নোগ্রাফি মামলায় নাম জড়ায় রাজের। যার জেরে দীর্ঘ সময় হাজতবাসও হয় তাঁর। যদিও পরে জামিন পান রাজ। খুব শীঘ্রই বলিউডে অভিষেক ঘটতে চলেছে অভিনেত্রীর স্বামীর। জেলে কাটানো বিভীষিকাময় দিনগুলি তুলে ধরবেন রাজ তাঁর ছবিতে। নিজের জীবনীচিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে চলেছেন রাজ নিজেই। তবে তাঁর ছবিতে দেখা যাবে না শিল্পাকে। স্ত্রী নাকি বড্ড নাকউঁচু। হোক না স্বামী, তবু এমন আনকোরা অভিনেতার সঙ্গে মুখ দেখাতে চান না শিল্পা!

মুম্বইয়ের আর্থার রোড জেলে ৬৩ দিন কাটিয়েছিলেন রাজ। অভিনেত্রীর স্বামী তাঁর জীবনের সেই কঠিন অধ্যায়ের কথা তুলে ধরবেন নিজের ছবি ‘ইউটি- ৬৯’-এ। তবে স্বামীর প্রথম ছবিতে কেন দেখা যাবে না শিল্পাকে? এক সাক্ষাৎকারে রাজ বলেন, ‘‘শিল্পা হলেন নামজাদা অভিনেত্রী, তিনি আমার মতো আনকোরা অভিনেতার সঙ্গে অভিনয় করবেন কেন?’’ তবে রাজ যে একেবারেই অভিনয় জানেন না তেমনটা নয়। লন্ডনে থাকাকালীন

লন্ডননিবাসী রাজ ১৮ বছর বয়সে পদ্মিনী কোলাপুরির অভিনয় প্রশিক্ষণ কেন্দ্রে অভিনয় শিক্ষা নেন। শুধু তাই নয়, রাজ নিজের ছবির ট্রেলার প্রথমে দেখানে পদ্মিনীকেই। তবু রাজের অভিনয় দক্ষতার উপর ভরসা নেই শিল্পার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE