Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Ranveer-Deepika

একাধিক পুরুষের সঙ্গে মেলামেশার মধ্যেই রণবীরের সঙ্গে প্রেম! মেনে নিলেন দীপিকা

কর্ণের শোয়ে এসে রণবীর সিংহের সঙ্গে ১১ বছর পুরানো প্রেমপর্বের স্মৃতির কথা খুলে বললেন দীপিকা।

Deepika Padukone opens up her relationship with ranveer singh on Koffee with Karan season 8

(বাঁ দিক থেকে) রণবীর সিংহ,দীপিকা পাড়ুকোন এবং কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১৮:০৯
Share: Save:

‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে প্রথম অতিথি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। পাঁচ বছরের দাম্পত্য তাঁদের। প্রথম বার একসঙ্গে কর্ণের শোয়ে হাজির হলেন বলিউডের ‘বাজিরাও’ এবং‘মস্তানি’। রণবীর এবং দীপিকার সম্পর্কের অন্দরের খুঁটিনাটির ব্যাপারে আন্দাজ ছিল না কারও। সবাই জানেন যে, সঞ্জয় লীলা ভন্সালীর ছবি ‘রামলীলা’র মাধ্যমেই তাঁদের প্রেমের শুরু। তার বছর পাঁচেকের মাথায় বিয়ে। কিন্তু কর্ণের কাছে এসে তাঁদের সম্পর্কের গোপন ঝাঁপি খুলে বসলেন বলিউডের এই চর্চিত দম্পতি। এমনকি, তাঁদের বিয়ের ভিডিয়ো প্রকাশ্যেও নিয়ে এলেন কর্ণের শোয়ে। ২০১৫ সালে চুপিচুপি দীপিকার সঙ্গে বাগ‌্‌দান সারেন রণবীর। এই তথ্য প্রথম বার প্রকাশ্যে আনলেন তাঁরা। এ বার কর্ণের শোয়ে এসে ১১ বছরের পুরানো স্মৃতির কথা খুলে বললেন দীপিকা।

ইটালিতে কোমো হ্রদের ধারে রূপকথার বিয়ে সারেন রণবীর-দীপিকা। যদিও এই পাঁচ বছরে সম্পর্ক ভাঙার গুঞ্জন ছড়ায় বেশ কয়েক বার। তবে শত্তুরের মুখে ছাই দিয়ে সব কিছু মিথ্যে প্রমাণ করেছেন তাঁরা। দীপিকা নিজেই স্বীকার করেছেন, সম্পর্কে বেশ কিছু খারাপ অভিজ্ঞতার পর রণবীর আসেন তাঁর জীবনে। যদিও সেই সময় রণবীর ছাড়াও বেশ কিছু কিছু পুরুষের সঙ্গে দেখাসাক্ষাৎ করছিলেন তিনি। স্ত্রীর কাছে এমন কথা শুনে রাগ তো করেনইনি রণবীর, বরং মন্ত্রমুগ্ধের মতো তাকিয়ে ছিলেন স্ত্রীর দিকে। অভিনেতার এমন প্রতিক্রিয়া দেখে অনেকেই তাঁকে 'ভারতীয় উইল স্মিথ' তকমা দিয়েছেন।

বরাবরই দীপিকার প্রতি নিজের প্রেম জাহির করে এসেছেন রণবীর। তাঁর ‘দীপ্পু’র প্রতি ভালবাসা যে নিখাদ, তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 'কফি উইথ কর্ণ'-এর প্রথম পর্বে এসে দীপিকা বলেন, “আমি অনেক পুরুষের সঙ্গে মিশেছি। রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীনও, কিন্তু যতই মিশি না কেন, মন থেকে আমি ওর প্রতি ‘কমিটেড’ থেকেছি।” স্ত্রীর কাছে এমন কথা শুনে অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন অভিনেতা। তাঁর এমন প্রতিক্রিয়া মনে ধরেছে নেটাগরিকদের। প্রায় সকলেই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE