Advertisement
১৬ মে ২০২৪
Alia-Ranbir Relationship

স্বামী হয়েই স্ত্রীর উপরে খবরদারি, আলিয়াকে লিপস্টিকও পরতে দেন না রণবীর!

বছর পাঁচেক প্রেমের পর ২০২২ সালে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। গত বছর নভেম্বরে প্রথম সন্তান কোলে এসেছে যুগলের।

Alia Bhatt

রণবীর-আলিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৪:৪১
Share: Save:

প্রায় পাঁচ বছরের প্রেম। তার পর বিয়ে। গত বছর এপ্রিল মাসে একে অপরের সঙ্গে সাতপাক ঘুরেছেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। গত নভেম্বরে তাঁদের কোল আলো করে এসেছে সন্তান। এখন মেয়ে রাহাকে নিয়ে সংসার রণবীর ও আলিয়ার। চলতি বছরের এপ্রিলে নিজেদের প্রথম বিবাহবার্ষিকীও পালন করেছেন বলিউডের এই জনপ্রিয় যুগল। আপাতদৃষ্টিতে যুগলের সংসারে প্রেমে খামতি নেই। তবে আলিয়ার সাম্প্রতিক মন্তব্যে নেটাগরিকদের ধারণা, অভিনেত্রীর উপর বেশিই কর্তৃত্ব ফলাচ্ছেন তাঁর স্বামী ও বলিউড অভিনেতা রণবীর। আলিয়ার কোন মন্তব্যে এমন ধারণা হয়েছেন অভিনেত্রীর অনুরাগীদের?

নিজের খোলামেলা স্বভাব ও কথাবার্তার জন্য বরাবারই নামডাক আছে আলিয়ার। সম্প্রতি আলিয়া জানান, অভিনয় ছাড়া অন্য সময়ে বাইরে বেরোনোর আগে তিনি লিপস্টিক পরা অনেক কমিয়ে দিয়েছেন। কারণ, তাঁর স্বামী রণবীর নাকি লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না। আলিয়ার কথায়, ‘‘রণবীর আমার ঠোঁটের স্বাভাবিক রং ভীষণ পছন্দের। আমি লিপস্টিক পরলেই ও তাই তা মুছে দেওয়ার কথা বলে।’’ আলিয়ার এই মন্তব্যে বেশ অবাক হয়েছেন নেটাগরিকদের একাংশ। তাঁদের মতে, রণবীরের এই খবরদারি আদপে তাঁদের সম্পর্কের সব থেকে বড় ‘রেড ফ্ল্যাগ’। রণবীরের এই কর্তৃত্ব ফলানোর স্বভাবই নাকি পরবর্তী কালে সম্পর্ক নষ্টের কারণ হয়ে দাঁড়াতে পারে।

এর আগেও আলিয়ার প্রতি রণবীরের ব্যবহার ও মন্তব্যে বার বার ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তাঁর গলার আওয়াজ একটু চড়লেই বিরক্ত হন রণবীর। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় আলিয়া বলেন, ‘‘কোনও কাজে কারও অক্ষমতা দেখলেই আমার মাথা গরম হয়ে যায়। আর আমার গলার আওয়াজ বেড়ে গেলে রণবীর তা একদমই পছন্দ করে না।’’ এর কারণ হিসাবে আলিয়া বলেন, ‘‘ও মনে করে এটা ঠিক নয়, আর রাগ হলেও আমার নিষ্ঠুর হওয়া উচিত নয়।’’ যদিও সেই সময়ও আলিয়ার এই সাফাইকে তেমন পাত্তা দেননি নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE