Advertisement
০৭ মে ২০২৪
Alia Bhatt

ক্রিসমাস ট্রির সামনে রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ মুহূর্ত, বড়দিনে বড় পাওয়া কপূর পরিবারের বধূর

লাল পোশাকে মিষ্টি সান্টা সেজে ঘুরে বেড়াচ্ছিলেন আলিয়া। পিছন থেকে জাপটে ধরলেন রণবীর। আলিয়ার লাজে রাঙা সেই মুহূর্ত ধরা পড়ল ক্যামেরায়।

যে ছবিটি সবার মন কেড়ে নিয়েছে, সেটি হল রণবীর আর আলিয়ার একান্ত একটি মুহূর্ত।

যে ছবিটি সবার মন কেড়ে নিয়েছে, সেটি হল রণবীর আর আলিয়ার একান্ত একটি মুহূর্ত। ছবি:ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ০৮:০৪
Share: Save:

এর আগে ২৯টি বড়দিন কাটিয়েছেন আলিয়া ভট্ট। তবে কোনওটি এত বিশেষ হয়ে উঠেছিল কি? এ বছরই বিয়ে করেছেন। সর্বক্ষণ পাশে রয়েছেন স্বপ্নের প্রেমিক রণবীর কপূর, ভালবাসার উপহার হয়ে এসেছে সদ্যোজাত কন্যা রাহাও। এমন ভর-ভরন্ত সময়ে প্রথম বার বড়দিন উদ্‌যাপন ২০২২ সালের শেষে।

ঢিলেঢালা লাল আলখাল্লা, মাথায় টুপি দিয়ে সান্টা সাজলেন আলিয়া। ছাদছোঁয়া ক্রিসমাস ট্রির পাশে দাঁড়িয়ে নিজেকে সম্পূর্ণ মনে হচ্ছিল অভিনেত্রীর। পরিবারের সবাই তাঁকে ঘিরেছিলেন। সে সব মুহূর্তের কয়েকটি ছবি ভাগ করে নিয়ে আলিয়া লেখেন, ‘‘এই আমার বিশ্ব। সেরা মানুষদের সঙ্গে সেরা সময় কাটাচ্ছি।’’ সেই সঙ্গে সবাইকে বড়দিনের শুভেচ্ছা জানালেন তিনি।

আলিয়ার ভাগ করে নেওয়া ছবিগুলির মধ্যে একটিতে কপূর পরিবারের সঙ্গে জমাটি আড্ডা দিতে দেখা যায়। সে ছবিতে শাম্মি কপূর, নীতু কপূর, করিশ্মা কপূর-সহ রয়েছেন রণবীর আর আলিয়া। অন্যান্য ছবিতেও আত্মীয়-পরিজনের সঙ্গে বড়দিনের আমেজে ‘গঙ্গুবাঈ’। নীতুর আদরের বৌমা এখন তিনি, তার উপর নাতনির মা! তাঁর খাতিরই আলাদা। পারিবারিক ছবিতে নীতুর কাছ ঘেঁসে দাঁড়িয়ে থাকা আলিয়াকে সুখী দেখে আনন্দিত অনুরাগীরাও।

তবে যে ছবিটি সবার মন কেড়ে নিয়েছে, সেটি হল রণবীর আর আলিয়ার একান্ত একটি মুহূর্ত। রণবীর তাঁর স্ত্রীকে পিছন থেকে জাপটে ধরে চুম্বন এঁকে দিচ্ছেন গালে। আলিয়া ঈষৎ লজ্জায় রাঙা। এমনিতেও পরে আছেন লাল পোশাক। যেন রণবীরের মিষ্টি সান্টা! সেই ছবি দেখে এক জন লিখলেন, ‘‘যে যাই বলুক, বলিউডের সবচেয়ে শক্তিশালী জুটি আপনারাই।’’

সন্তান জন্মের পর, আবার আগের চেহারায় ফিরে আসতে চেয়ে কসরত শুরু করেছেন অভিনেত্রী আলিয়া ভট্ট। কিন্তু যে পদ্ধতিতে তিনি শরীরচর্চা করতে শুরু করেছেন, তা দেখে সম্প্রতি তাজ্জব হয়েছে নেটদুনিয়া। কোমর আর পায়ে বেড় দিয়ে শূন্যে উল্টো হয়ে ঝুলে থাকতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE