Advertisement
০২ অক্টোবর ২০২২
Alia Bhatt

Alia Bhatt: কলকাতায় ‘গঙ্গুবাই’, নলেন গুড়ের জলভরা খেয়ে দর্শকদের উপহার দিলেন আগামী ছবির নতুন গান

উদ্যোক্তাদের পক্ষ থেকে মিষ্টির বাক্স এগিয়ে দিতেই জলভরা সন্দেশে কামড় দিলেন তিনি। নলেন গুড়ের জলভরা খেয়ে আপ্লুত নায়িকা।

নতুন ছবির প্রচারে ত্রুটি রাখছেন না আলিয়া।

নতুন ছবির প্রচারে ত্রুটি রাখছেন না আলিয়া।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩১
Share: Save:

কলকাতা তাঁর প্রিয় শহর। ছবির প্রচারে আগেও এসে বাংলা বলেছেন। এ বার দক্ষিণ কলকাতার এক প্রেক্ষাগৃহে এ শহরের দর্শকের জন্য তাঁর আগামী ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র ‘মেরি জান’ গান নিয়ে এলেন আলিয়া ভট্ট। এই ছবির চরিত্রের কথা ভেবেই আজকাল সাদা শাড়ি ছাড়া অন্য কিছু পরতে দেখা যাচ্ছে না মহেশ-কন্যাকে। কলকাতাতেও তেমন। কানে লম্বা জড়োয়ার দুল, চুল টান করে খোঁপা। তার পাশ দিকে উঁকি দিচ্ছে সাদা ফুল। সাদা ঢাকাই আর ডিপ কাট সাদা হাতকাটা ব্লাউজ, সঙ্গে ছোট্ট টিপে সাক্ষাৎ ‘গঙ্গুবাই’ হয়েই এসে দাঁড়ালেন তিনি। প্রকাশিত হল ছবির আরও একটি গান।

কলকাতা মানেই তাঁর কাছে মিষ্টি। উদ্যোক্তাদের পক্ষ থেকে মিষ্টির বাক্স এগিয়ে দিতেই জলভরা সন্দেশে কামড় দিলেন তিনি। নলেন গুড়ের জলভরা খেয়ে আপ্লুত নায়িকা। বললেন, “দু’বছর ধরে এই চরিত্রের সঙ্গে বাস করছি আমি। এখন বাড়িতেও গঙ্গুবাইয়ের মতো গভীর গলায় কথা বলে উঠছি। এই চরিত্রের সঙ্গে নিজেকে আলাদা করা শক্ত।”

প্রেক্ষাগৃহ খোলায় তিনি যারপরনাই খুশি। সকলকেই ২৫ ফেব্রুয়ারি ‘গঙ্গুবাই’ দেখার অনুরোধ করলেন আলিয়া। সঞ্জয় লীলা ভন্সালীর প্রসঙ্গে বললেন, “স্যরের প্রিয় চরিত্র ‘গঙ্গুবাই’। তিনি ওকে ‘রকস্টার’ বলেন। এই চরিত্রে অভিনয় করতে গিয়ে আগে থেকে শিখেপড়ে আসা যায় না। প্রত্যেক দিন শ্যুটে স্যরের সঙ্গে যা আলোচনা হত, সেটাই ছিল আমার কাছে ‘গঙ্গুবাই’এর পৃথিবী।”

সকলকেই ২৫ ফেব্রুয়ারি ‘গঙ্গুবাই’ দেখার অনুরোধ করলেন আলিয়া।

সকলকেই ২৫ ফেব্রুয়ারি ‘গঙ্গুবাই’ দেখার অনুরোধ করলেন আলিয়া।

কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছে এই ছবির ঝলক। আর সেখানে আলিয়াকে দেখেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু ও পরিবারের মানুষ। তাঁর কাজ নিয়ে প্রশংসা করতে ভোলেননি দীপিকা-ক্যাটরিনাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.