Advertisement
২৪ সেপ্টেম্বর ২০২৩
Ananya Panday

Ananya Pandey: তরুণ প্রজন্মের বহু সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনন্যা পাণ্ডে

তিনি মেনে নেন, এখনকার তরুণ প্রজন্ম একাধিক সম্পর্কে জড়াতে ভালবাসে, তাঁরা হুট করে কোনও সম্পর্কে স্থির হয় না। এক সাক্ষাৎকারে এখনকার ছেলেমেয়েদের কাছে সম্পর্ক অর্থ কী রকম এই প্রসঙ্গ উঠে আসে। অনন্যা জানান, এখন যোগাযোগ ব্যবস্থা অনেক সহজতর, ফলে নতুন মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ আসছে।

অনন্যা পাণ্ডে

অনন্যা পাণ্ডে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ১৬:১৭
Share: Save:

বর্তমান প্রজন্মের যুবকেরা একটি সম্পর্কে সুখী হয় না, তাঁরা একের পর এক মানুষের কাছে সুখের খোঁজ করে চলে। এই ধারণা নিয়েই মুখ খুললেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তাঁর মতে এখনকার ছেলেমেয়েরা কোনও সম্পর্ক থেকে পূর্ণতৃপ্তি না পেলে সেই সম্পর্কে স্থির হয় না।

‘গেহরাইয়াঁ’-র অভিনেত্রী মেনে নেন, এখনকার তরুণ প্রজন্ম একাধিক সম্পর্কে জড়াতে ভালবাসে, তাঁরা হুট করে কোনও সম্পর্কে স্থির হয় না। এক সাক্ষাৎকারে এখনকার ছেলেমেয়েদের কাছে সম্পর্ক অর্থ কী রকম এই প্রসঙ্গ উঠে আসে। তখনই অনন্যা পাণ্ডে জানান, এখন যোগাযোগ ব্যবস্থা অনেক সহজতর হয়ে গিয়েছে, যার ফলে নতুন মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ আসছে। কোনও সম্পর্ক যদি সম্পূর্ণ সুখ দিতে না পারে, তা হলে সেই সম্পর্কে তরুণ প্রজন্ম স্থির হয় না। এমন হতে পারে বলে মনে করেন অভিনেত্রী। তাঁর মতে এই বিষয়টা খারাপ ভাবে নেওয়া উচিৎ নয়। অনন্যার মতে, সম্পর্ক যদি পূর্ণসুখ বা তৃপ্তি না দিতে পারে তা হলে সেই সম্পর্কে মানুষ কেনই বা থাকবে!

সম্প্রতি অনন্যা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ছোটবেলায় তিনি প্রচুর শাহরুখ খানের ছবি দেখতেন, তখন ভাবতেন তাঁর প্রেমিক শাহরুখের মতো হবে এবং তাঁকে পাগলের মতো ভালবাসবে। পরে তিনি ভাললাগা আর ভালবাসার ফারাক বুঝতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE