Advertisement
১১ মে ২০২৪
Ananya Panday

Ananya Panday: বিতর্ক-কটাক্ষ অতীত, শহর থেকে দূরে প্রেমিকের সঙ্গে অবসর যাপন চাঙ্কি-কন্যা অনন্যার

আপাতত বিতর্ক থেকে খানিক দূরে বলিউডের এই তারকা-সন্তান। মুম্বইয়ের কোলাহল পেরিয়ে প্রকৃতির কাছাকাছি তিনি। ছুটি কাটাচ্ছেন রণথম্বোরে।

প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্যা।

প্রিয় মানুষের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্যা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৭:৪৫
Share: Save:

মাদক-কাণ্ডে আচমকা নাম জড়িয়ে যাওয়া, বাড়িতে এনসিবি-র হানা, টানা জিজ্ঞাসাবাদ আর চারদিক থেকে ধেয়ে আসা কটাক্ষ— ২০২১-এ ঝড় বয়ে গিয়েছে অনন্যা পাণ্ডের উপর দিয়ে। আপাতত বিতর্ক থেকে খানিক দূরে বলিউডের এই তারকা-সন্তান। মুম্বইয়ের কোলাহল পেরিয়ে প্রকৃতির কাছাকাছি তিনি। ছুটি কাটাচ্ছেন রণথম্বোরে।

ছুটির ঠিকানাতেই প্রেমিক ঈশান খট্টরের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানাবেন অনন্যা। পাপারাৎজিদের ফাঁকি দিয়ে আপাতত ভালবাসার মানুষের সঙ্গে কাটবে আরামের অবসর। অনন্যা বা ঈশান যদিও একসঙ্গে ঘুরতে যাওয়ার কথা স্বীকার করেননি এক বারও। কিন্তু একটু গোয়েন্দাগিরি করলেই আর কিছু বুঝতে বাকি থাকে না। ছুটি কাটাতে গিয়ে তারায় ভরা খোলা আকাশের ছবি তুলেছেন অনন্যা। সেই ছবি ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে। হুবহু সেই একই ছবি লেন্সবন্দি করেছেন ঈশান। অনন্যার মতো তিনিও নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন এক আকাশ তারা।

অনন্যা এবং ঈশানের ইনস্টাগ্রাম স্টোরি।

অনন্যা এবং ঈশানের ইনস্টাগ্রাম স্টোরি।

এর পর আর দু’য়ে দু’য়ে চার করে নিতে বাকি থাকে না। দু’জনেই যে একই জায়গায় রয়েছেন এবং সেখান থেকেই ছবিগুলি পোস্ট করেছেন, তা যে সহজেই অনুমেয়!

গত বছর ‘খালি পিলি’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ঈশান এবং অনন্যা। সেখান থেকেই বন্ধুত্ব। বন্ধুত্ব পেরিয়ে ভাল লাগা। ভাল লাগা গড়াল ভালবাসায়। নিজেদের সম্পর্ক নিয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। মাদক-কাণ্ডে অনন্যার নাম জড়ানোর পরেও তাঁর পাশে ঈশান। ফুল নিয়ে দেখা করতে গিয়েছিলেন প্রেমিকার সঙ্গে। পাশে ছিলেন তাঁর। আপাতত দুঃসময় কেটেছে। শহর থেকে দূরে তাই নতুন বছরকে স্বাগত জানানোর অপেক্ষায় দু’জনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ananya Panday Ishaan Khattar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE