Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tathagata Mukherjee

Debleena Dutt: নতুন প্রেমে দেবলীনাও? অভিনেতা সৌম্যর সঙ্গে ‘সম্পর্ক’ তথাগতর প্রাক্তনের

নামী কফি শপের মালিক ছিলেন সৌম্য। তাঁর প্রাক্তন স্ত্রীর সঙ্গে সেই কফি শপটি খুলেছিলেন । বিবাহবিচ্ছেদের পরে নিজেকে সরিয়ে আনেন মালিকানা থেকে।

দেবলীনা দত্তের সঙ্গে সৌম্য বন্দ্যোপাধ্যায়ের নতুন প্রেমের গুঞ্জন।

দেবলীনা দত্তের সঙ্গে সৌম্য বন্দ্যোপাধ্যায়ের নতুন প্রেমের গুঞ্জন।

তিস্তা রায় বর্মণ
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৬:১৯
Share: Save:

আট বছরের দাম্পত্যের মেয়াদ শেষ। কেবল প্রয়োজনে কথাবার্তা হয় তাঁদের। কখনও পোষ্যদের জন্য, কখনও বা ব্যাঙ্কের জটিল কাজকর্মের সূত্র ধরে একে অপরকে যোগাযোগ করেন। দু’জনেরই বিশ্বাস, বন্ধুত্বের সম্পর্ক টিকে থাকবে। তাঁরা তথাগত মুখোপাধ্যায় এবং দেবলীনা দত্ত।

তথাগতর সঙ্গে এর আগেই টলিউডের আর এক নায়িকা বিবৃতি চট্টোপাধ্যায়ের নাম জড়িয়েছে। যদিও তাঁরা দু’জনেই এই তথ্যকে ‘গুজব’ বলে উড়িয়ে দিয়েছেন। এরই মাঝে কলকাতা শহরের আনাচে কানাচে দেবলীনার ‘নতুন সম্পর্ক’ নিয়ে গুঞ্জন। কার সঙ্গে? টেলিপাড়ার পরিচিত মুখ সৌম্য বন্দ্যোপাধ্যায়।

অভিনেতা ছাড়াও সৌম্যর আর একটি পরিচয় রয়েছে। দক্ষিণ কলকাতার একটি নামী কফি শপের মালিক ছিলেন তিনি। ‘ছিলেন’। তাঁর প্রাক্তন স্ত্রীর সঙ্গে সেই কফি শপটি খুলেছিলেন সৌম্য। কিন্তু বিবাহ বিচ্ছেদের পরে নিজেকে সরিয়ে আনেন মালিকানা থেকে।
শহরে কানাঘুষো, মাঝে মধ্যে কফি শপে দেবলীনার সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে তাঁকে। ‘আবার’ দেখা গিয়েছে বিভিন্ন অনুষ্ঠানেও। কিন্তু নেটমাধ্যমে দু’জনের ছবি নেই। এর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে কারও কারও মনে।

বিবৃতির সঙ্গে তথাগতর সম্পর্কের গুঞ্জন নতুন নয়।

বিবৃতির সঙ্গে তথাগতর সম্পর্কের গুঞ্জন নতুন নয়।

আনন্দবাজার অনলাইন যোগাযোগ করে দেবলীনার সঙ্গে। তিনি বলেন, ‘‘আমার বিয়ে ভেঙেছে। তাই এটাই সেরা সময় আমাকে নিয়ে গুজব রটানোর। বুঝতে পারি এই প্রবণতা। শুধু সৌম্য কেন, একাধিক পুরুষ এবং মহিলার সঙ্গে আমি একা একা রেস্তরাঁ এবং কফি শপে যাই। তা ছাড়া সৌম্যর সঙ্গে বাকি বন্ধুরাও থাকে বহু দিন। তাঁদের কারও সঙ্গেই তো ছবি দিই না। আর মাঝে একটিই অনুষ্ঠানে গিয়েছিলাম, যেখানে সৌম্য এবং আমি আলাদা আলাদা ভাবে পারফর্ম করি। তার থেকেও বড় কথা, তথাগতর সঙ্গে বিচ্ছেদের পরে আমি নিজের মায়ের সঙ্গে অনেকটা সময় কাটাই। দু‘জনে মিলে কত কত ডেটে যাই। কই, মানুষ সে সব নিয়ে তো প্রশ্ন করে না। কেবল আমার বিচ্ছেদ হয়েছে বলে এবং দুই ভিন্ন লিঙ্গের মানুষকে একসঙ্গে কোথাও দেখা গিয়েছে বলেই এ সব গল্প বানাতে হবে?’’

দেবলীনার কথায় জানা গেল, সৌম্য এখনও আগের সম্পর্কের রেশ কাটিয়ে উঠতে পারেননি। অভিনেত্রীর ভাষায়, ‘‘সম্পর্কে নেই তাঁরা, কিন্তু সৌম্য মনেপ্রাণে ওই মানুষটারই। আর আমিও তো এখনও প্রেম থেকে বেরোতে পারিনি।‘‘ দেবলীনার দাবি, প্রাক্তন স্বামীর প্রেমে এখনও রয়েছেন তিনি। কিন্তু ভাল থাকার প্রবল চেষ্টা করছেন। প্রতি দিন ছোট ছোট ঘটনার মধ্যে আনন্দ খুঁজে নিতে চাইছেন দেবলীনা। তথাগতর প্রসঙ্গে অভিনেত্রীর একটিই বক্তব্য, ‘‘ও যেন ভাল থাকে। তা হলে আমিও ভাল থাকব।‘‘

কিন্তু তথাগত বা বিবৃতি তো নিজেদের সম্পর্কে রটা গুজবকে সরাসরি নাকচ করে দিয়েছেন। দেবলীনার কী মত? তিনি বললেন, ‘‘সেটা সম্পূর্ণ ওদের ব্যক্তিগত ব্যাপার। যে দিন ওরা স্বছন্দ বোধ করবে, সে দিন নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলবে।‘‘

কিন্তু দেবলীনার দাবি, তিনি অন্য কারও প্রেমে পড়েননি। যে দিন পড়বেন, সে দিন ঢাক ঢোল পিটিয়ে সবাইকে বলে বেড়াবেন। লুকনো প্রেমে বিশ্বাসী নন তথাগতর প্রাক্তন। বরং সারা শহর ভালবাসার লালে ভরিয়ে দিয়ে ঘুরে বেড়াবেন তাঁর নতুন প্রেমিকের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE