Advertisement
২৩ এপ্রিল ২০২৪
salman khan

Alia Bhatt-Salman Khan: সঞ্চালকের ভূমিকায়

আপাতত আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কথা চলছে শো লঞ্চ করার জন্য। ২০২৩-এর মাঝামাঝি সলমনের এই ডকুসিরিজ় সম্প্রচারিত হবে।

আলিয়া।

আলিয়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ০৯:২৪
Share: Save:

সলমন খানকে নিয়ে তৈরি ডকু-সিরিজ় ‘বিয়ন্ড দ্য স্টার’ সঞ্চালনা করতে দেখা যাবে আলিয়া ভট্টকে। সঞ্জয় লীলা ভন্সালীর ‘ইনশাল্লাহ’তে জুটি বাঁধার কথা ছিল সলমন-আলিয়ার। কিন্তু সেই ছবি বাতিল হয়ে গিয়েছে। তবে সলমনের ডকুসিরিজ়ে সঞ্চালনার প্রস্তাব পেয়ে আলিয়া বেশ খুশি। তাঁর অংশটুকুর শুটিংও হয়ে গিয়েছে সম্প্রতি। শুধু আলিয়াই নন, এই শোয়ে সঞ্চালকের আসনে দেখা যাবে ইন্ডাস্ট্রির অন্যান্য তারকাদেরও। আরবাজ় খান, সোহেল খান, সেলিম খানের মতো পরিবারের সদস্যরাও যেমন এই শোয়ে থাকবেন, তেমনই সুরজ বরজাতিয়া, ডেভিড ধওয়ন, সাজিদ নাদিয়াদওয়ালা, জ্যাকি শ্রফ, সঞ্জয় দত্তের মতো ইন্ডাস্ট্রির বন্ধুরাও তাঁর শোয়ের অংশ হবেন। কর্ণ জোহরকেও দেখা যাবে একটি বিশেষ পর্বে। আপাতত আন্তর্জাতিক ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গে কথা চলছে শো লঞ্চ করার জন্য। ২০২৩-এর মাঝামাঝি সলমনের এই ডকুসিরিজ় সম্প্রচারিত হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

salman khan Alia Bhatt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE