Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir-Emraan-Katrina: রণবীরকে ছাড়ো, ক্যাটরিনাকে সাবধান করেছিলেন ইমরান হাসমি! 

প্রেমটা টিকবে না জানতেন ইমরান? রণবীরকে বলেছিলেন, "মহিলাদের নিয়ে খেলা বন্ধ করো।"

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ২২:৪৮
Share: Save:

দীর্ঘ চার বছর প্রেমের পর ২০১৬-য় যে যাঁর পথ আলাদা করে নিয়েছিলেন রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফ। ভক্তরা ভেঙে পড়লেও আবার পরবর্তী পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিয়েছেন। ক্যাটরিনা এখন ভিকি কৌশলকে নিয়ে সুখী। রণবীর সম্প্রতি আলিয়া ভট্টের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন।

তবে একটা বিষয় নিয়ে আজও চর্চা হয় বলিপাড়ায়। আলিয়া ভট্টের খুড়তুতো ভাই ইমরান হাসমিই নাকি ক্যাটরিনাকে পরামর্শ দিয়েছিলেন রণবীরকে ছেড়ে আসার জন্য। কর্ণ জোহরের চ্যাট শোতে ইমরানকে বলা হয়েছিল- রণবীর এবং ক্যাটরিনাকে তিনি কী পরামর্শ দিতে চান? 'মার্ডার'এর নায়ক রণবীরকে পরামর্শ দেন, “মহিলাদের নিয়ে খেলা বন্ধ করো।" আর ক্যাটরিনার উদ্দেশ্যে বলেন, "রণবীরকে ছাড়ো।"

রণবীর কপূর এবং ক্যাটরিনা কইফকে শেষ বার একসঙ্গে পর্দায় দেখা গিয়েছিল 'জগ্গা জাসুস'-এ। তার পরই দু'জনের পথ আলাদা হয়ে যায়। ছবিটিও বক্স অফিসে সে ভাবে আলোড়ন ফেলতে পারেনি। তবে বিচ্ছেদের পরও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন রণবীর এবং ক্যাট।

এ দিকে, মহেশ শর্মার 'টাইগার-৩' ছবিতে ক্যাটরিনার সঙ্গে প্রথম বার পর্দা ভাগ করবেন ইমরান। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সলমন খান। ক্যাটরিনার আর এক প্রাক্তন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Emran Hashmi katrin kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE