Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Navya Naveli Nanda

Navya Naveli-Siddhant: জমিয়ে প্রেম করছেন নভ্যা নভেলি নন্দা আর সিদ্ধান্ত চতুর্বেদী? ফের শোরগোল অনুরাগীদের

নভ্যা নভেলি নন্দা কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে দেদার জল্পনা চলছিল বেশ কিছু দিন ধরেই। নতুন করে তাতে ঘি ঢালল নভ্যা এবং সিদ্ধান্ত চতুর্বেদীর দু’টি আলাদা পোস্ট। অনেকেই বলছেন, এ বার নভ্যা-সিদ্ধান্ত নিজেরাই ইঙ্গিত দিয়ে ফেলেছেন, জমিয়ে প্রেম করছেন তাঁরা!

জুটিতে ছুটিতে নভ্যা-সিদ্ধান্ত?

জুটিতে ছুটিতে নভ্যা-সিদ্ধান্ত?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২২ ১৪:২৬
Share: Save:

খোদ অমিতাভ বচ্চনের নাতনি বলে কথা! যা করবেন, সবেতেই বড্ড নজর অনুরাগীদের। নভ্যা নভেলি নন্দা কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে দেদার জল্পনা চলছিল বেশ কিছু দিন ধরেই। নতুন করে তাতে ঘি ঢালল নভ্যা এবং সিদ্ধান্ত চতুর্বেদীর দু’টি আলাদা পোস্ট। অনেকেই বলছেন, এ বার নভ্যা-সিদ্ধান্ত নিজেরাই ইঙ্গিত দিয়ে ফেলেছেন, জমিয়ে প্রেম করছেন তাঁরা!

কী এমন পোস্ট করেছেন নভ্যা এবং সিদ্ধান্ত? যা থেকে ফের নতুন করে শোরগোল ভক্তকুলে?

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অমিতাভের নাতনি। পাহাড়ের কোলে সম্ভবত এক হোটেলের বারান্দায় তিনি। আকাশে থালার মতো গোল ঝকঝকে চাঁদ। সাদা টপ-জিন্সে লেন্সবন্দি কন্যের ক্যাপশন— ‘ছবি তুলেছে এক তারকা’!

অন্য দিকে, সিদ্ধান্তের ইনস্টাগ্রামেও সদ্য পোস্ট হয়েছে একটি ভিডিয়ো। তাতে হৃষিকেশে নতুন ছবির শ্যুটিং লোকেশন। সঙ্গে ক্যাপশন, ‘আমার মন আর চাঁদ দুটোই ঝকঝকে পরিষ্কার। আর তা দেখেই হইচই শুরু করে দিয়েছেন অনুরাগীরাও!

অনেকেই বলছেন, নভ্যার ছবি আর সিদ্ধান্তের ভিডিয়োর ব্যাকগ্রাউন্ডে যেন বড্ড মিল! পাহাড়টা যেন বড্ড এক রকম! তবে কি একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন দু’জনে? সিদ্ধান্তের নতুন ছবির শ্যুটিংয়ে কি সঙ্গী হয়েছেন নভ্যা?

আপাতত তাই নিয়েই মহা শোরগোল। ছবি আর ভিডিয়োয় কি নিজেরাই ইঙ্গিত দিলেন নভ্যা-সিদ্ধান্ত? জুটিতে ছুটিতে জমিয়ে প্রেম করছেন দু'জনে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE