Advertisement
০৭ মে ২০২৪
Alia's Lipstick Controversy

লিপস্টিক-বিতর্কে রোষের মুখে জামাই রণবীর, কী সাফাই গাইলেন আলিয়ার মা?

স্বামী রণবীর কপূর নাকি একেবারেই লিপস্টিক পরতে দেন না তাঁকে। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় জানিয়েছিলেন আলিয়া ভট্ট। আলিয়ার এই মন্তব্যেই ঝড় ওঠে সমাজমাধ্যমের পাতায়।

Ranbir Kapoor, Alia Bhatt and Soni Razdan.

রণবীর কপূর, আলিয়া ভট্ট ও সোনি রাজ়দান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ১৪:৫২
Share: Save:

বছর পাঁচেকের প্রেমের পর গত বছর এপ্রিল মাসে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভট্ট ও রণবীর কপূর। গত নভেম্বরে জন্ম হয় তাঁদের মেয়ে রাহা কপূরের। চলতি বছরের এপ্রিলে নিজেদের প্রথম বিবাহবার্ষিকীও পালন করেছেন বলিউডের এই জনপ্রিয় যুগল। আপাতদৃষ্টিতে যুগলের সংসারে প্রেমের খামতি নেই। আলিয়া ও রণবীরের সংসার নিয়ে খুশি ভট্ট ও কপূর পরিবারও। বৌমা আলিয়া তো রণবীরের মা নীতু কপূরের চোখের মণি। অন্য দিকে, জামাই রণবীরকে রীতিমতো চোখে হারান আলিয়ার মা সোনি রাজদান। সম্প্রতি এক বিতর্কের জেরে সমাজমাধ্যমের পাতায় প্রতি দিন কটাক্ষ সামলাতে হচ্ছে রণবীরকে। জামাইয়ের সমালোচনার মাঝেই সমাজমাধ্যমের পাতায় মুখ খুললেন রণবীরের শাশুড়ি সোনি।

সোনি রাজদানের ইনস্টাগ্রাম স্টোরি।

সোনি রাজদানের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম স্টোরি।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় আলিয়া জানান, অভিনয় ছাড়া অন্য সময়ে বাইরে বেরোনোর আগে তিনি লিপস্টিক পরা অনেক কমিয়ে দিয়েছেন। কারণ, তাঁর স্বামী রণবীর নাকি লিপস্টিক পরা একেবারেই পছন্দ করেন না। আলিয়ার কথায়, ‘‘রণবীর আমার ঠোঁটের স্বাভাবিক রং ভীষণ পছন্দ করে। আমি লিপস্টিক পরলেই ও তাই তা মুছে দেওয়ার কথা বলে।’’ আলিয়ার এই মন্তব্যের পরেই সমাজমাধ্যমে সমালোচনা শুরু হয় রণবীরকে নিয়ে। স্ত্রীর উপর খবরদারি করার জন্য তাঁকে কাঠগড়ার দাঁড় করান নেটাগরিকরা। সম্প্রতি সেই প্রসঙ্গে মুখ খুলেছেন সোনি। ইনস্টাগ্রাম স্টোরিতে সোনি লেখেন, ‘‘আজকালকার এই বাতিল করে দেওয়ার সংস্কৃতিটা খুবই বোকা-বোকা। অমুকের জীবনযাপনে কী ভুলভ্রান্তি রয়েছে, তার ফয়সালা করছেন তমুক। তার পরে এমন কিছু বিষয় নিয়ে আলোচনা ও তর্ক শুরু হয়ে যাচ্ছে, যা নিয়ে আদপে তাঁদের মাথা ঘামানোর কথাই নয়। অদ্ভুত সময়ে বেঁচে আছি আমরা!’’ নিজের পোস্টে কারও নাম উল্লেখ না করলেও সোনির এই পোস্ট যে যথেষ্ট ইঙ্গিতবাহী, তা বেশ স্পষ্ট।

আগেও একাধিক বার আলিয়ার প্রতি রণবীরের ব্যবহার ও মন্তব্যে ক্ষুব্ধ হয়েছেন নেটাগরিকরা। কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তাঁর গলার আওয়াজ একটু চড়লেই বিরক্ত হন রণবীর। তার পরে এই লিপস্টিক সংক্রান্ত বিতর্ক। স্ত্রী আলিয়ার উপরে রণবীরের এই কর্তৃত্ব ফলানোর অভ্যাস নিয়ে অভিনেতার উপরে বেশ বিরক্ত নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Soni Razdan Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE