Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Allu Arjun

লাল-নীল-সবুজের মেলা অল্লুর গায়ে! হাতে উঁচিয়ে বন্দুক, কবে আসছে ‘পুষ্পা ২’?

শুটিং চলছে না কি বন্ধ, তা নিয়েই জল্পনা তুঙ্গে। ‘পুষ্পা: দ্য রুল’-এর ট্রেলার প্রকাশ্যে এসেছে আগেই। তার পর অল্লুর নতুন চেহারা দেখা যেতেই হতবাক দর্শক। কী হতে চলেছে ছবিতে?

Allu Arjun raises the bar with striking first look poster of Pushpa 2

হাতে বন্দুক। ক্যামেরায় সোজা তাকিয়ে রয়েছেন অল্লু। পুলিশের চোখে ফাঁকি দিতেই কি এমন সাজ? গল্প নিয়েও চলছে চর্চা। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৩ ১১:০৯
Share: Save:

লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ— এ ভাবেই দেখা গেল অল্লু অর্জুনকে। ৮ এপ্রিল অল্লুর জন্মদিনে মুক্তি পেল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। নিমেষে মনোযোগ কেড়ে নিয়ে নেটদুনিয়ায় ভাইরাল অল্লুর নতুন রূপ। অদ্ভুত বেশই নয়, সারা গায়ে গয়নাও রয়েছে অভিনেতার। হাতে বন্দুক। ক্যামেরায় সোজা তাকিয়ে রয়েছেন অল্লু। পুলিশের চোখে ফাঁকি দিতেই কি এমন সাজ? গল্প নিয়েও চলছে চর্চা।

নতুন লুক শেয়ার করে অল্লু লিখেছেন, “পুষ্পার রাজ শুরু হল!” সেই দেখে অনুরাগীদের মন্তব্য, “ভারতীয় সিনেমাকে পরবর্তী ধাপে নিয়ে যাচ্ছেন আপনারা।’’

আগের দিনই প্রকাশ্যে এসেছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবির ট্রেলার। সেখানে দেখা গিয়েছে, পুষ্পা রাজ তিরুপতি জেল থেকে কী ভাবে পালিয়েছে। দর্শক আগে ভেবে থাকতে পারেন, পুলিশ পুষ্পাকে মেরেছে। কিন্তু পরে দেখা গেল সে লুকিয়ে রয়েছে জঙ্গলে।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। কবে মুক্তি পাবে ‘পুষ্পা ২’, অনুরাগীদের মুখে এখন একটাই প্রশ্ন। সে তথ্য অবশ্য ফাঁস করেননি নির্মাতারা।

দিন কয়েক আগেই কানাঘুষো শোনা গিয়েছিল, ‘পুষ্পা: দ্য রুল’ ছবির শুটিং নাকি মাঝপথে হঠাৎ করেই বন্ধ করে দিয়েছেন পরিচালক সুকুমার। গত বছরের শেষের দিক থেকে ছবির কাজে হাতও লাগিয়েছিলেন পরিচালক। এখনও পর্যন্ত ছবির যতটা শুটিং হয়েছে, তা নিয়ে একেবারেই সন্তুষ্ট নন পরিচালক। তাই আপাতত শুটিং বন্ধ রেখেছেন তিনি।

অন্য এক সূত্রে খবর, আপাতত শুটিং বন্ধ রাখলেও তিন মাস পরে ফের শুটিংয়ে ফিরতে চলেছে ছবির গোটা টিম। সে ক্ষেত্রে জুলাই-অগস্ট নাগাদ ফের শুরু হবে শুটিং। সে দিক থেকে দেখলে, এই বছর ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা বিশেষ নেই বললেই চলে। তবে কি পরের বছরেই মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Pushpa 2 : The Rule poster
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE