Advertisement
০৩ মে ২০২৪
Pushpa 2 : The Rule

আঙুলে নেলপালিশ, আংটির ছড়াছড়ি, নতুন পোস্টার প্রকাশ্যে, ‘পুষ্পা ২’ মুক্তির তারিখ জানালেন অল্লু

অল্লুর জন্মদিনে মুক্তি পায় পুষ্পা: দ্য রুল প্রথম পোস্টার। তার পর থেকেই জল্পনা কবে আসবে ‘পুষ্পা ২’। এ বার সামনে এল মুক্তির তারিখ।

Allu Arjun reveals Pushpa 2 will be released on Independence Day 2024

‘পুষ্পা ২’ ছবির পোস্টারে অল্লু অর্জুনের লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২৩ ১৯:৩৫
Share: Save:

৮ এপ্রিল অল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। তাতেই প্রায় হইচই পড়ে যায়। এর আগে অভিনেতা অল্লু অর্জুনের এই রূপ আগে কোনও ছবিতে দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন অল্লু। চন্দন কাঠের চোরাকারবারি পুষ্পার এই সাজ কি গল্পে নয়া চমক? নাকি পুলিশকে ফাঁকি দিতে এই বেশ ধারণ! সেই নিয়ে জলঘোলা চলছিল বেশ অনেক দিন ধরেই। এর মাঝেই নয়া পোস্টার। সেখানে অভিনেতার আবছা প্রতিছবি দেখা গিয়েছে। তবে স্পষ্ট তাঁর আঙুলের নেলপালিশ। তাতেই আংটির ছড়াছড়ি, হাতে ধরা বন্দুক। এই পোস্টারেই প্রকাশ্যে এল ‘পুষ্পা ২’- এর মুক্তির তারিখ।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। অল্লু অর্জুন অভিনীত এই ছবি নজর কেড়েছিল দর্শকের। এই ছবির মাধ্যমেই সর্বভারতীয় স্তরে পরিচিত মুখ হয়ে ওঠেন অল্লু। শুধু তাই এই ছবির কারণে জাতীয় পুরস্কার পান তিনি, দেশের বক্স অফিসে সাড়ে তিনশো কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তার পর থেকেই ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’-এর অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। কবে মুক্তি পাবে ‘পুষ্পা ২’, অনুরাগীদের মুখে এখন একটাই প্রশ্ন। বার বার পিছিয়ে যাচ্ছে ছবির মুক্তির তারিখ। প্রথমে কথা ছিল ২০২৩ এর শেষে দিকে মুক্তি পাবে এই ছবির দ্বিতীয় ভাগ। তবে চিত্রনাট্য বেশ রদ বদল করায় এখনও বাকি অনেকটা শুটিং। সেই কারণে বার বার পিছিয়েছে ছবি মুক্তির তারিখ। কিন্তু, আর কোনও টালবাহানা নয়। স্বাধীনতা দিবসে মুক্তি পাবে এই ছবি। ২০২৪ সালের ১৫ অগস্টই মুক্তি পাবে ‘পুষ্পা: দ্য রুল’। এই খবর নিজেই জানালেন অল্লু অর্জুন। ছবির প্রযোজনা সংস্থার তরফে সমাজমাধ্যমে লেখা হয়, ‘‘দিনটা মনে রেখে দেবেন, ২০২৪ সালের ১৫ অগস্ট বিশ্বব্যাপী মুক্তি পাবে এই ছবি। বক্স অফিসে দখল করতে আসছে পুষ্পা ২।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE