Advertisement
০৬ মে ২০২৪
Allu Arjun

‘জয় অল্লু অর্জুন’ বলতে হবে! কথা না শোনায় অল্লুর অনুরাগীদের হাতে প্রহৃত হলেন এক যুবক

তামিলনাড়ুর প্রকাশ্য রাস্তায় এক যুবককে বেধড়ক মারছেন একদল যুবক। আক্রান্ত যুবকের ‘দোষ’, তিনি বার বার ‘জয় অল্লু অর্জুন’ বলেননি।

Allu Arjun\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s fans got involved in the clash

অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ২০:৫০
Share: Save:

দক্ষিণের জনপ্রিয় তারকা অল্লু অর্জুন। ‘পুষ্পা’ ছবির কারণে অল্লুর জনপ্রিয়তা কয়েক গুণ বেড়ে গিয়েছে। তাঁর নামে প্রকাশ্য রাস্তায় জয়ধ্বনি দেন অনুরাগীরা। ছবি মুক্তি পেলে তো কথাই নেই, অনুরাগীরা উৎসব শুরু করে দেন। কিন্তু, তাই বলে হাতাহাতি! তবে হাতাহাতি বললে ভুল হবে। একেবারে রক্তারক্তি কাণ্ড। সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। আনন্দবাজার অনলাইন অবশ্য সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। দেখা যাচ্ছে, তামিলনাড়ুর প্রকাশ্যে রাস্তায় এক যুবককে বেধড়ক মারছেন একদল যুবক। আক্রান্ত যুবকের ‘দোষ’, তিনি বার বার ‘জয় অল্লু অর্জুন’ বলেননি। অল্লুর অনুরাগী একদল যুবক আক্রান্ত ব্যক্তিকে এই ধ্বনি দেওয়ার জন্য জোর করছিলেন। কিন্তু কথা না শোনায় প্রহৃত হলেন ওই ব্যক্তি। এই ঘটনা সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই সমালোচনা শুরু হয়েছে। অনেকেই দাবি তুলেছেন, অবিলম্বে ওই যুবকদের বিরুদ্ধে পদক্ষেপ করা হোক। আবার কারও কারও মতে, এই পুরো ঘটনাটি অল্লুর নজরে আনার ব্যবস্থা করা হোক।

তবে এই মুহূর্তে প্রচণ্ড ব্যস্ত অল্লু। ‘পুষ্পা ২’-এর শুটিং করছেন বিশাখাপত্তনমে। শুটিং চলছে জোরকদমে। তবে শুটিংয়ে গিয়েও অনুরাগীদের ভালবাসার ‘অত্যাচার’ থেকে মুক্তি নেই অল্লুর। শুটিং সেটে পা দিতেই অনুরাগীরা তাঁকে ফুলের পাপড়ি ছড়িয়ে অভ্যর্থনা জানিয়েছেন। ৫০ কোটি বাজেটের এই সিনেমার শুটিং শেষ হবে কয়েক দিনেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE