Advertisement
১৪ জুলাই ২০২৪
Rakul Preet Singh-Jackky Bhagnani

‘আমার মেয়েকে নিয়ে কী পরিকল্পনা তোমার?’ রকুলের বাবার প্রশ্নের কী উত্তর দিয়েছিলেন জ্যাকি?

জ্যাকির সঙ্গে সম্পর্ক হওয়ার পরেই বাবা-মাকে জানিয়ে দেন রকুল। জ্যাকির সঙ্গে বাবা-মায়ের দেখাও করান। রকুলের মা-বাবার সঙ্গে জ্যাকি যে দিন দেখা করতে গিয়েছিলেন, সে দিন নাকি এক মজার ঘটনা ঘটে।

Rakul Preet Singh recalls dad grilling Jackky Bhagnani in first meeting

রকুলপ্রীত সিংহ এবং জ্যাকি ভগনানি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৪ ১৮:৩৩
Share: Save:

গত মাসের ২১ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন বলিউড অভিনেত্রী রকুলপ্রীত সিংহ এবং জ্যাকি ভাগনানি। বেশ কয়েক বছরের প্রেম পরিণতি পেয়েছে দাম্পত্যে। নিজেদের সম্পর্ক সে ভাবে জনসমক্ষে না আনলেও বিষয়টি নিয়ে লুকোছাপা করেননি রকুল-জ্যাকি। বিয়ের খবরও চাপা রাখেননি। বিয়ের সমস্ত পরিকল্পনা সময় মতো জানিয়েছেন। জ্যাকি লুকোছাপায় বিশ্বাস করেন না। আবার, জ্যাকির সঙ্গে সম্পর্ক হওয়ার পরেই বাবা-মাকে জানিয়ে দেন রকুলও। জ্যাকির সঙ্গে বাবা-মায়ের দেখাও করান। রকুলের মা-বাবার সঙ্গে জ্যাকি যে দিন দেখা করতে গিয়েছিলেন, সেদিন নাকি এক মজার ঘটনা ঘটে।

রকুলপ্রীতের বাবা একজন প্রাক্তন সেনা আধিকারিক। ফলে নিয়মশৃঙ্খলা, সময়ানুবর্তিতা মেনে চলেন। রকুল জানিয়েছেন, তাঁর বাবা ঘড়ির কাঁটা ধরে সমস্ত কাজ করেন। জ্যাকির কথাটাও নাকি ভয়ে ভয়েই বাবাকে বলেছিলেন। তবে রকুল এটাও বলে রেখেছিলেন, যে তাঁরা দু’জনে বেশি দিন ডেট করছেন না। বাবাকে এক বার জ্যাকির সঙ্গে দেখা করতে বলেছিলেন। জ্যাকিও ভয়ে ছিলেন। প্রেমিকার বাবা যদি প্রাক্তন আর্মি অফিসার হন, তা হলে ভয় পাওয়ারই কথা। তবে ভয়কে জয় করেই রকুলের বাড়ি পৌঁছেছিলেন জ্যাকি।

জ্যাকি যে দিন প্রথম হবু শ্বশুরবাড়ি আসেন, সে দিন ছিল রকুলের মায়ের জন্মদিন। এসেই নাকি সকলকে আপন করে নিয়েছিলেন তিনি। তবে, রকুলের বাবার প্রশ্নের মুখেও পড়তে হয়েছিল তাঁকে। রকুলের বাবা জ্যাকি জানতে চেয়েছিলেন, ‘‘কাজকর্ম তো সব ভাল চলছে, কিন্তু আমার মেয়েকে নিয়ে তোমার পরিকল্পনা কী?” বাবার প্রশ্ন শুনে রকুলের গলায় খাবার আটকে যাওয়ার জোগাড়! অবশ্য জ্যাকি নাকি খুব সুন্দর ভাবেই পরিস্থিতি সামলেছিলেন। জ্যাকির উত্তর ছিল, ‘‘রকুল যখন তৈরি হবে, আমিও তখন তৈরি।’’ এ প্রসঙ্গে রকুল বলেন, ‘‘তার পর থেকেই বাবা জ্যাকিকে ভীষণ পছন্দ করেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE