Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Allu Arjun

Allu Arjun: হিন্দিতে ছেলে অল্লু অর্জুনের ছবি মুক্তি রুখতে মরিয়া, মুম্বই ছুটে এলেন অল্লু অরবিন্দ

ছবির মুক্তি আটকাতে তড়িঘড়ি হায়দরাবাদ থেকে মুম্বই ছুটে এলেন নায়কের বাবা তথা প্রযোজক অল্লু অরবিন্দ।

হিন্দি ভাষায়  অল্লু অর্জুনের ছবির মুক্তি রুখতে মরিয়া অল্লু অরবিন্দ।

হিন্দি ভাষায় অল্লু অর্জুনের ছবির মুক্তি রুখতে মরিয়া অল্লু অরবিন্দ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২২ ১৪:৩১
Share: Save:

অল্লু অর্জুনের ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ প্রেক্ষাগৃহে আসার কথা ২৬ জানুয়ারি। কিন্তু তার আগেই ছবির মুক্তি আটকাতে তড়িঘড়ি হায়দরাবাদ থেকে মুম্বই ছুটে এলেন নায়কের বাবা তথা প্রযোজক অল্লু অরবিন্দ।

কিন্তু ছেলের ছবির মুক্তি রুখতে কেন এত মরিয়া তিনি?

কার্তিক আরিয়ান এবং কৃতী স্যাননকে নিয়ে অল্লু অর্জুনের এই ছবির হিন্দি রিমেক তৈরি হচ্ছে। নাম ‘শেহজাদা’। ভূষণ কুমার এবং অমন গিলের সঙ্গে এই ছবির প্রযোজনা করছেন অরবিন্দ। তিনি চান, ডাব করা ছবি নয় বরং হিন্দিতে নতুন করে তৈরি ‘শেহজাদা’ পৌঁছে যাক দর্শকের কাছে।

‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণের স্বত্ব কিনেছেন গোল্ডমাইন টেলিফিল্মসের কর্ণধার মণীশ গিরিশ শাহ। সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, নির্ধারিত দিনে অর্থাৎ ২৬ জানুয়ারি প্রেক্ষাগৃহে হিন্দি ভাষায় এই ছবি দেখতে পাবেন দর্শক। ইতিমধ্যেই অল্লু অরবিন্দের সঙ্গে একটি বৈঠকও করেছেন তিনি। তবে শেষমেশ কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তা নিয়ে মুখ কুলুপ দুই পক্ষের।

তেলুগু ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অল্লু অর্জুন, পূজা হেগড়ে এবং তব্বু। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে তুমুল ব্যবসা করে। ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’-র হিন্দি সংস্করণ ‘শেহজাদা’-তে কার্তিক, কৃতীর সঙ্গেই দেখা যাবে মনীষা কৈরালাকে। ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। তার আগে ছেলের তেলুগু ছবিটির ডাব করা সংস্করণ প্রেক্ষাগৃহে আনার পক্ষপাতী নন অল্লু অরবিন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Allu Arvind South Indian Film
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE