Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Brahmastra

‘ব্রহ্মাস্ত্র’ বড় পর্দায় দেখা হয়নি? এ বার বাড়ি বসেই দেখতে পাবেন ‘রণলিয়া’র সিনেমা, ওটিটিতে কবে, কখন?

এখনও যাঁরা দেখে উঠতে পারেননি, অথবা আবার দেখার ইচ্ছে, তাঁদের জন্য এটিই সুযোগ। ওটিটিতে শীঘ্রই আসছে ‘ব্রহ্মাস্ত্র। কোন মঞ্চে, কবে, কখন? জেনে নিন।

ওটিটিতে কবে, কখন ‘ব্রহ্মাস্ত্র’?

ওটিটিতে কবে, কখন ‘ব্রহ্মাস্ত্র’?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ অক্টোবর ২০২২ ১০:৪৮
Share: Save:

বক্স অফিসের লম্বা দৌড় শেষ করে রণবীর কপূর আর আলিয়া ভট্ট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ এ বার জিরিয়ে নিতে আসছে ওটিটিতে। এখনও যাঁরা দেখে উঠতে পারেননি ছবিটি, তাঁদের জন্য এটিই আরামদায়ক সুযোগ। বাড়ি বসে বা রাস্তায় যেতে যেতে ওটিটিতেই দেখতে পাবেন অয়ন মুখোপাধ্যায়ের ছবি। কিন্তু কোন মঞ্চে, কবে, কখন? জানতে উদগ্রীব অনেকেই।

চলতি বছর ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়া পুরনো ফ্যান্টাসি ছবি ‘ব্রহ্মাস্ত্র’ বলিউডে লক্ষ্মী ফিরিয়েছে বলে মনে করছেন চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষকরা। মাত্র ২৫ দিনে তুলে এনেছে ৪২৫ কোটি টাকা। সেই জয়ধ্বজা উড়িয়ে সগর্বে ছবিটি যখন ওটিটিতে আসছে, তখন বহু কৌতূহলী দর্শক মুখিয়ে থাকবেন, সেটিই স্বাভাবিক। ৯ বছরের রক্ত জল করা পরিশ্রমে অয়ন তৈরি করেছিলেন তাঁর সাধের ‘ব্রহ্মাস্ত্র’। আলিয়া-রণবীরের প্রেমও এই ছবির সেটেই। আবার, এই ছবিতেই প্রথম বার পর্দা ভাগ করেছেন জুটিতে। সব মিলিয়ে ‘ব্রহ্মাস্ত্র’ যেন এক মহীরুহের আশ্রয়।

জানা গিয়েছে, খুব শীঘ্রই ছবিটি হাতের মুঠোয় আসতে চলেছে। ওটিটি মঞ্চ ডিজনি প্লাস হটস্টারে আগামী ৪ নভেম্বর দ্বিতীয় বার মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। ঠিক রাত ১২টায়।

যে পাঁচটি ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল ছবিটি, সেই পাঁচ ভাষায় অর্থাৎ হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়-এ ওটিটি মঞ্চেও এ ছবি দেখতে পাবেন দর্শক। কিছু দিনের মধ্যেই এই দ্বিতীয় মুক্তির খবর আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন নির্মাতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brahmastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE