Advertisement
২১ মে ২০২৪
Ameesha Patel

তিন কোটির চেক বাউন্স, মুখ ঢেকে আদলতে গিয়েছিলেন অমিশা? কী বললেন

১৭ তারিখে একটি ভিডিয়ো ভাইরাল হয়। সেখানেই দেখা যায় মুখ ঢাকা এক মহিলা বেরোচ্ছেন রাঁচী আদালত থেকে। ওই মহিলাই নাকি অমিশা পটেল। অবশেষে মুখ খুললেন অভিনেত্রী।

Ameesha Patel

অমিশা পটেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ১৭:১১
Share: Save:

অমিশার বিরুদ্ধে রাঁচির প্রযোজক অজয়কুমার সিংহ আড়াই কোটি টাকার প্রতারণার মামলা দায়ের করেন। ঘটনাটি ২০১৮ সালের। কিছু দিন আগেই এই মামলায় জামিন পেয়েছেন অভিনেত্রী। আর সেখান থেকেই শুরু হয়েছে নয়া বির্তকের। ১৭ জুন রাঁচীর সিভিল আদালত চেক বাউন্স মামলায় আত্মসমর্পণ করার সমন দেয় অভিনেত্রীকে। এই কোর্টের সিনিয়র ডিভিশন বেঞ্চের জাজ ডি.এন শুক্ল এ দিন তাঁকে শর্তসাপেক্ষ জামিন দেন, পাশাপাশি ২১ জুন কোর্টে সশরীরে হাজিরা দেওয়ার নির্দেশ দিয়েছেন। ১৭ তারিখে একটি ভিডিয়ো ভাইরাল হয়. সেখানেই দেখা যায় মুখ ঢাকা এক মহিলা বেরোচ্ছেন রাঁচী আদালত থেকে। সেই মহিলাই যে অমিশা, তেমনটাই দাবি করা হয়। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন অমিশা।

রাঁচীর ওই ঘটনার পর একাধিক ফোন পান অমিশা। তাঁর কথায়, ‘‘আমার শুভাকাঙ্ক্ষী এবং ভক্তদের থেকে বহু মেসেজ পেয়েছি। রাঁচীর ওই ঘটনা নিয়ে অনেকেই জানতে চেয়েছেন। কিন্তু যবে থেকে আমার নামে এই মামলা করা হয়েছে তবে থেকেই এই বিষয়ে আমি প্রকাশ্যে কোনও বিবৃতি দিইনি। আজও বলব না। আমার আইনের উপর সম্পূর্ণ আস্থা আছে। আইন যা সিদ্ধান্ত নেওয়ার নেবে। কিন্তু এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক যে, আমার এই নীরবতার অন্য মানে খুঁজে বার করা হচ্ছে। আমার নীরবতার সুযোগ নেওয়া হচ্ছে। আমাকে বদনাম করা হচ্ছে। এই সুযোগে নিজে প্রচারের আলোয় আসতে চাইছেন। যা হওয়ার সবটাই আইনের পথে হবে। এ বার সময় এসে গিয়েছে সত্যিটা জানানোর। তবে এখন পর্যন্ত আদালতের রায় আমার পক্ষে রয়েছে। আমি আমার স্বাভাবিক জীবন বাঁচছি, কাজও করছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ameesha Patel Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE