Advertisement
২০ জুন ২০২৪
Salman Khan-Pooja Hegde

প্রেমের জল্পনার মাঝেই পূজা হেগড়ের ভাইয়ের বিয়েতে হাজির ভাইজান!

তাঁদের প্রেমের জল্পনায় সরগরম বলিউড। এ বার পূজা হেগড়ের ভাইয়ের বিয়েতেও হাজির সলমন খান। নবদম্পতির সঙ্গে ছবিও তুলতে দেখা গেল বলিউডের ‘ভাইজান’কে।

photo of bollywood actor Pooja Hegde and Salman Khan

পূজার ভাইয়ের বিয়েতে অল-ব্ল্যাকে সেই চেনা রূপে দেখা দিলেন বলিউডের ‘ভাইজান’। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৩৩
Share: Save:

প্রেমের কানাঘুষো ছিল আগেই। এ বার সেই জল্পনা আরও বাড়ালেন ভাইজান নিজে। বলিউড অভিনেত্রী পূজা হেগড়ের ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে দেখা গেল সলমন খানকে। পূজার ভাই ঋষভ হেগড়ের সঙ্গে শিবানি শেট্টির বিয়ের অনুষ্ঠানে এসে নবদম্পতির সঙ্গে হাসিমুখে ছবিও তোলেন সলমন। ভাইয়ের বিয়ের অ্যালবামে সেই ছবি পোস্ট করেন অভিনেত্রী নিজে। সেই ছবিই এখন ভাইরাল সমাজমাধ্যমে।

উপর থেকে নীচে পর্যন্ত কালো পোশাকে ঢাকা। পূজার ভাইয়ের বিয়েতে অল-ব্ল্যাকে সেই চেনা রূপে দেখা দিলেন বলিউডের ‘ভাইজান’। বিয়ের অনুষ্ঠানে পূজার ভাই ঋষভ ও নববধূ শিবানির সঙ্গে দেখা করে ছবি তোলেন সলমন। সেই ছবিতে ছিলেন পূজার মা-বাবাও। এই ছবি দেখে সমাজমাধ্যমে অনেকেই বলছেন, ‘‘এই বুঝি প্রেমের জল্পনায় সিলমোহর পড়ল!’’

বিদেশিনী ইউলিয়া ভান্তুর এখন প্রাক্তন। বেশ কয়েক দিন ধরেই শোনা যাচ্ছিল, দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের প্রেমে পড়েছেন সলমন। এমনকি, খুব শীঘ্রই পূজা ও সলমনকে জুটি হিসাবে দেখা যেতে চলেছে ‘কিসি কি ভাই কিসি কি জান’। ইতিমধ্যেই ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে ‘পাঠান’-এর সঙ্গে মুক্তি পেয়েছে ছবির টিজ়ার। গত বছর ডিসেম্বরে মু্ক্তি পাওয়ার কথা ছিল এই ছবির। তবে সেই তারিখ বদলে এখন চলতি বছর এপ্রিলে ইদের দিন ছবিটি মুক্তি পাবে। এই ছবি নিয়ে সলমন আগে জানিয়েছিলেন, সপরিবারে দেখার মতো বিনোদনমূলক ছবি এটি।

ছবির পরিচালনায় ফরহাদ সামজি। সলমন-পূজা ছাড়াও এই ছবিতে রয়েছেন শেহনাজ় গিল, পলক তিওয়ারি, সিদ্ধার্থ নিগম, জস্‌সি গিল, রাঘব জুয়ালরা। ছবি মুক্তির আগে পূজার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানের গিয়ে এ হেন জল্পনায় আরও রসদ জোগালেন সলমন। প্রেমের কানাঘুষো কি আদৌ সত্যি? না কি ছবির প্রচারের কারণেই কি এই কৌশল বলিউডের তাবড় এই খানের? সময়েই মিলবে সেই উত্তর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Pooja Hegde Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE