Advertisement
০৩ মে ২০২৪
Ranbir Kapoor

ক্যামেরা দেখেই বিরক্ত রণবীর কপূর, ইডির নোটিস পাওয়ার পর ঋষি-পুত্রের মেজাজ যেন সপ্তমে!

বিতর্কে নাম জড়িয়েছে রণবীর কপূরের। ইডি দফতরে হাজিরা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে নায়ককে। এই ঘটনার পর প্রথম বার দেখা গেল ঋষি-পুত্রকে।

Amid ED summons, Bollywood actor Ranbir Kapoor misbehaves with paparazzi

রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৯:৪৩
Share: Save:

অনলাইন গেমিং গড়াপেটাকাণ্ডে জড়িয়েছে রণবীর কপূরের নাম। ঋষি-পুত্রকে তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তথা ইডি। ৬ অক্টোবর ইডির দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল নায়ককে। তবে তিনি দু’সপ্তাহের সময় চেয়ে নিয়েছেন। এই সব কিছুর নেপথ্যে মহাদেব গেমিং অ্যাপ। যে কারণে এই মুহূর্তে বিতর্কে জড়িয়েছেন রণবীর। তাঁকে নিয়ে চর্চা যখন তুঙ্গে, সে সময়ই মুম্বইয়ের একটি ক্লিনিকে দেখা গেল নায়ককে। সমন পাওয়ার পর এই প্রথম বার ছবি শিকারিদের ফ্রেমে ধরা দিলেন রণবীর। সেখানেই ঋষি-পুত্রকে দেখা গেল একটু অন্য মেজাজে। সাধারণত, আলোকচিত্রীদের দেখলে শান্ত ভাবে পোজ় দেন অভিনেতা। হাসিমুখে ছবি তোলার সময় দেন। কিন্তু এ দিন খানিক বিরূপ মেজাজই দেখা গেল রাহার বাবার। গোলাপি রঙের একটি গেঞ্জি পরেছিলেন তিনি।

আলোকচিত্রীদের দেখেই যেন খুব বিরক্ত হলেন অভিনেতা। তাঁদের দেখেই বলতে শুরু করলেন, যেন তাঁরা কেউ ভিতরে না আসেন। রণবীর বলেন, “আপনারা ভিতরে আসবেন না।” এ কথা বলতে বলতেই ভিতরে ঢুকে যান নায়ক। ক্যামেরার সামনে এক বারের জন্যও ফিরে তাকাননি তিনি। সোজা চলে যান ক্লিনিকের ভিতরে। ইডির তলব পাওয়ার জন্যই কি এই মেজাজ তাঁর? সেটা অবশ্য বোঝা যাচ্ছে না।

রণবীর ছাড়াও ইডির নজরে রয়েছেন অন্তত ১৫-২০ জন বলিউড তারকা। সেই তালিকায় নাম রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কক্কর। রয়েছেন টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরত ভারুচার মতো অভিনেতার নামও। ইডির স্ক্যানারে রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও।

মহাদেব অ্যাপের অনলাইন বেটিং কাণ্ডের তদন্তে নেমে একাধিক রাজ্যের পুলিশ বিভাগে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইডি। সাক্ষ্যপ্রমাণ অনুযায়ী, হাওয়ালার মাধ্যমে ১১২ কোটি টাকা দেওয়া হয়েছিল একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে। সেখানেই শেষ নয়। আরও ৪২ কোটি টাকা খরচ করা হয়েছিল হোটেল বুকিংয়ের জন্য। কাঁচা টাকায় সেই খরচ মেটানো হয়েছিল বলে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE