Advertisement
০২ মে ২০২৪
Ranbir Kapoor

অনলাইন গেমিংয়ে গড়াপেটা, ইডির তলবের পাল্টা জবাব দিলেন রণবীর কপূর!

৬ অক্টোবর ইডির দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ পাঠানো হয়েছিল রণবীর কপূরকে। কিন্তু এখনই বোধহয় প্রশ্নের মুখে পড়তে চাইছেন না অভিনেতা।

অভিনেতা রণবীর কপূর।

অভিনেতা রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ ১৮:৫৩
Share: Save:

মহাদেব অনলাইন গেমিং অ্যাপের গড়াপেটা কাণ্ডে ইডি তলব করে অভিনেতা রণবীর কপূরকে। ৬ অক্টোবর ইডির দফতরে হাজিরা দেওয়ার নির্দেশ পাঠানো হয় অভিনেতাকে। তারই জবাব দিলেন রণবীর। দু’সপ্তাহ সময় চেয়ে নিলেন অভিনেতা।

রণবীর ছাড়াও ইডির নজরে রয়েছেন অন্তত ১৫-২০ জন বলিউড তারকা। সেই তালিকায় নাম রয়েছে গায়ক আতিফ আসলাম, রাহত ফতেহ আলি খান, বিশাল দাদলানি, সুখবিন্দর সিংহ, নেহা কক্কর। রয়েছেন টাইগার শ্রফ, এলি আব্রাম, সানি লিওনি, ভাগ্যশ্রী, পুলকিত সম্রাট, কৃতি খরবান্দা, নুসরত ভারুচার মতো অভিনেতার নামও। ইডির স্ক্যানারে রয়েছেন কৌতুকাভিনেতা ভারতী সিংহ, কৃষ্ণা অভিষেকও।

চলতি বছরেই সংযুক্ত আরব আমিরশাহিতে বিয়ে করেন মহাদেব অনলাইন গেমিং অ্যাপে প্রচারক সৌরভ চন্দ্রকর। গত ফেব্রুয়ারিতে তাঁর বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন একাধিক বলিউড তারকা। এলাহি আয়োজন ছিল বিয়েতে। প্রায় ২০০ কোটি টাকা খরচ করা হয় এই অ্যাপের মালিকের বিয়েতে। তার পর থেকেই যেন নড়েচড়ে বসে ইডি। মহাদেব অ্যাপের অনলাইন বেটিং কাণ্ডের তদন্তে নেমে একাধিক রাজ্যের পুলিশ বিভাগে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে ইডি। অভিযোগ এই বিয়েতে খরচ হওয়া অধিকাংশ টাকাই হাওয়ালার মাধ্যমে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থাকে দেওয়া হয়। তবে ইডির তলব মানেই যে এখনই আশঙ্কার কোনও ব্যাপার, তেমনটা নয়। মহাদেব অ্যাপের প্রচারকের সঙ্গে তারকাদের সমীকরণ নিয়ে প্রশ্ন করতে চায় ইডি। অনলাইন গেমিংকাণ্ডে গড়াপেটা সম্পর্কে তাঁরা ওয়াকিবহাল কি না, সেই তথ্যই অনুসন্ধান করতে চায় তদন্তকারী সংস্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Bollywood Fraud Bollywood stars
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE