Advertisement
০৬ মে ২০২৪
Rakhi Sawant

আদিল রইলেন পড়ে, রাখি চললেন নতুন রূপে নতুন দেশে! এ বার কী পরিকল্পনা তাঁর?

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি। তবে এখন তিনি অন্য রূপে। নিজেকে গুছিয়ে আবার বড় কাজে হাত দিতে দেশ ছাড়লেন।

 Rakhi Sawant opens an acting academy in Dubai

আদালতে মামলা দায়ের করে এখন ঝাড়া হাত-পা হতে চাইলেন রাখি। তাঁর মুখে এখন শুধুই কাজের কথা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১১:২৭
Share: Save:

দাম্পত্য কলহ, কান্নাকাটি মুলতুবি রেখে কাজে ফিরলেন রাখি সবন্ত। দুবাইতে অভিনয় প্রশিক্ষণকেন্দ্র খুলতে চলেছেন তিনি। যাঁরা বলিউডে কাজ করতে চান, তাঁদের প্রশিক্ষণ দিয়ে যোগ্য করে তুলবে রাখির ট্রেনিং অ্যাকাডেমি। বলিউডে অভিনেতা-অভিনেত্রী হতে ইচ্ছুক দেশ-বিদেশের এমন ছেলেমেয়েদের সাদর আমন্ত্রণ জানাবে রাখির সংস্থা।

কিছু দিন আগেও ক্যামেরার সামনে এসে যখন তখন হাউহাউ করে কাঁদছিলেন রাখি সবন্ত। তাঁর স্বামী আদিল খান দুরানি তাকে সব রকম ভাবে ঠকিয়েছেন, অন্য নারীর সঙ্গে প্রেম করছেন, পেশা অবধি গোপন করেছেন— এমন নানাবিধ অভিযোগ রাখির। আদালতে মামলা দায়ের করে এখন তিনি ঝাড়া হাত-পা হতে চাইলেন। তাঁর মুখে এখন শুধুই কাজের কথা। বললেন, “আমি দুবাইয়ের আল কারামাতে একটা অ্যাকাডেমি খুলেছি। বিভিন্ন দেশের ছেলেমেয়েরা এখান থেকে প্রশিক্ষণ নিয়ে বলিউডে প্রবেশ করতে পারবে।”

সম্প্রতি এক গানের ভিডিয়োতে নজর কেড়েছেন রাখি। রবিবার বিমানবন্দরে দেখা গেল তাঁকে। দুবাইয়ে রওনা দিয়েছেন তখনই। দেশে থাকার বিন্দুমাত্র ইচ্ছা তাঁর এখন নেই। গত সপ্তাহেই মহীশুরে আদিলের পৈতৃক বাড়িতে অভিযোগ জানাতে গিয়ে কটাক্ষের শিকার হয়েছেন তিনি। আবার কিছু অনুরাগী শুরু থেকেই তাঁর প্রতিটি পদক্ষেপ সমর্থন করে চলেছেন। নতুন করে অভিনয় প্রশিক্ষণ দেওয়ার কাজ করতে চলায় তাঁকে অনেকেই শুভেচ্ছা জানালেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Adil Khan durrani Dubai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE