Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
Samantha Prabhu

লড়াই করেই খুঁজে পেয়েছেন ‘আত্মীয়’দের, অসুস্থতার মাঝেও ‘সিটাডেল’-এর শেষে কৃতজ্ঞ সামান্থা

শরীর সব সময় সঙ্গ দেয়নি। তার পরেও ‘সিটাডেল’-এর মতো আন্তর্জাতিক সিরিজ়ের ভারতীয় সংস্করণের মুখ্য চরিত্রে অভিনয় করছেন সামান্থা। বিজয় দেবেরাকোন্ডার বিপরীতে ‘খুশি’ ছবিতেও দেখা যেতে চলেছে তাঁকে।

Samantha Ruth Prabhu

সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৩ ২২:৩৭
Share: Save:

গত কয়েক বছর ধরে ব্যক্তিগত জীবনে একের পর এক ঝড় সামলেও কর্মজীবনে নিজের সেরাটা দিয়েছেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা রেখেছেন বছর খানেক আগেই। ‘দ্য ফ্যামিলি ম্যান’ সিরিজ়ে নিজের অভিনয়ের জন্য প্রশংসা অর্জন করেছেন সামান্থা। মার্ভেল খ্যাত রুশো ব্রাদার্সের আন্তর্জাতিক সিরিজ় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে কাজ করছেন অভিনেত্রী। সিরিজ়ে সামান্থার বিপরীতে রয়েছেন বলিউড তারকা বরুণ ধওয়ান। পাশাপাশি রয়েছে তেলুগু ছবি ‘খুশি’। ওই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির দ্বিতীয় গানের ঝলক। এ বার ‘সিটাডেল’-এর শুটিংও শেষ করলেন সামান্থা। চরম অসুস্থতার সঙ্গে লড়াই করে এই সিরিজ়ের কাজ শেষ করেছেন অভিনেত্রী। তবে সেই লড়াইয়ের দিনগুলোয় তাঁর পাশে থেকেছেন তাঁর এই নতুন ‘পরিবার’। শুটিং শেষে তাঁদের কাছেই কৃতজ্ঞ তিনি। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করে সেই কথাই লিখলেন সামান্থা।

সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের নির্মাতা রাজ ও ডিকে এবং চিত্রনাট্যকর সীতা আর মেননের সঙ্গে একটি ছবি পোস্ট করে সামান্থা লেখেন, ‘‘সিটাডেল ইন্ডিয়ার শুটিং শেষ হল। এর পরে একটা বিরতি নিতে খারাপ লাগছে না, কারণ আমি জানি এ বার কোন ঝড় আসতে চলেছে! রাজ ও ডিকে আর সীতা আর মেনন.. ওঁদের মতো পরিবারকে পাশে পেয়ে আমি ধন্য। আমার সব লড়াইয়ে আমার পাশে থাকার জন্য, আমার হাত না ছাড়ার জন্য আমি কৃতজ্ঞ। আমি তোমাদের সবাইকে গর্বিত করতে চাই। এই চরিত্র আমার গোটা জীবনের সম্পদ।’’

‘সিটাডেল’ ও ‘খুশি’র কাজ সেরে বছর খানেকের জন্য বিরতি নিতে চান সামান্থা, এই খবর জানা গিয়েছিল আগেই। সম্পূর্ণ সুস্থ হয়ে উঠতে নিজের স্বাস্থ্যের দিকে নজর দিতে চান তিনি। গত বছর থেকেই মায়োসাইটিস নামক এক রোগের শিকার সামান্থা। পেশিপ্রদাহজনিত এই রোগের কারণে একাধিক বার হাসপাতালেও যেতে হয়েছে তাঁকে। সেই রোগের চিকিৎসার কারণেই অভিনয় থেকে বিরতি নিতে চান অভিনেত্রী। শোনা যাচ্ছে, আমেরিকায় অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান তিনি। চিকিৎসার পিছনে কয়েক কোটি টাকা খরচ হলেও সুস্থ হয়ে উঠতে বদ্ধপরিকর সামান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE