Advertisement
০১ মে ২০২৪
Sweta Bhattacharya

স্টুডিয়োপাড়ায় ‘সোহাগজল’ বন্ধ হওয়ার গুঞ্জনের মাঝেই প্রেমিকের সঙ্গে ছুটির মেজাজে শ্বেতা

সিরিয়াল বন্ধের গুঞ্জন চারিদিকে। যদিও তা নিয়ে ভ্রুক্ষেপ নেই অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের। প্রেমিকের সঙ্গে সময় কাটাতে ব্যস্ত অভিনেত্রী।

Sweta Bhattacharjee

শ্বেতা ভট্টাচার্য। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৫:৩৪
Share: Save:

রবিবার দিনটা সাধারণত সবাই নিজের পরিবারের জন্যই বরাদ্দ রাখতে চান। তবে সিরিয়ালের শুটিং থেকে সময় বার করা মুখের কথা নয়। প্রতি দিন ১৪ ঘণ্টা ধরে শুটিং করার পর পরিবারের জন্য সময় পড়ে থাকে খুবই কম। তাই যেটুকু সময় পাওয়া যায়, সবটাই উপভোগ করা দরকার। তেমনটাই করছেন শ্বেতা ভট্টাচার্য এবং রুবেল দাস। ‘যমুনা ঢাকি’ সিরিয়ালের সেট থেকে তাঁদের প্রেম। তার পর বেশ কিছু দিন লুকিয়েই রেখেছিলেন নিজেদের সম্পর্কের কথা। সিরিয়াল শেষ হওয়ার পর নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন তাঁরা।

এখন অবশ্য তাঁরা দু’জনেই ব্যস্ত আলাদা আলাদা সিরিয়াল নিয়ে। রুবেলকে দর্শক দেখছেন ‘নিমফুলের মধু’ সিরিয়ালে। অন্য দিকে, শ্বেতার সিরিয়ালের নাম ‘সোহাগজল’। দু’টি সিরিয়ালই প্রায় একই সময়ে শুরু হয়। যদিও শ্বেতার সিরিয়ালটি প্রায় শুরু হওয়ার পথে। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই শেষ হবে ‘সোহাগজল’। এই সিরিয়ালে শ্বেতার বিপরীতে দর্শক দেখছেন হানি বাফনাকে। যখন সিরিয়াল শেষ হয়ে যাওয়ার গুঞ্জন, তখন নায়িকাকে দেখা গেল প্রেমিক রুবেলের সঙ্গে সময় কাটাতে। সে ছবিই ইনস্টাগ্রামে পোস্ট করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে সামনে বসে আছেন শ্বেতা, তার পর রুবেল আর তার পর বসে আছেন শ্বেতার মা। মেয়ে এবং হবু জামাইয়ের সঙ্গে তাল মিলিয়ে নায়িকার মা-ও তেমনই পোজ় দিয়েছেন। আর নায়িকার ছবি দেখে সকলের প্রশ্ন, “সিরিয়াল বন্ধ হয়ে যাচ্ছে এই খবর শোনার পরেও পার্টি করতে ইচ্ছে করছে?” এর আগে শ্বেতা অভিনীত কোনও সিরিয়ালই এত তাড়াতাড়ি বন্ধ হয়ে যায়নি। তবে পেশাদার জীবনের চাপ যে কখনও ব্যক্তিগত জীবনকে প্রভাবিত করতে পারে না, তা স্পষ্ট নায়িকার পোস্টে। রুবেলের সিরিয়াল টিআরপি তালিকায় ভালই ফল করছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE