Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Satish Kaushik Death Controversy

প্রথম বার মুখ খুললেন সতীশ ‘খুনে’ অভিযুক্ত বিকাশ, স্ত্রীর তোলা অভিযোগ নিয়ে কী বলছেন কুবের-কর্তা মালু?

সতীশ কৌশিকের মৃত্যুতে অভিযুক্ত তিনি। তাঁর বিরুদ্ধে অভিযোগ স্ত্রী সানভি মালুর। তিনিই নাকি বিষ দিয়ে ‘খুন’ করেছেন বর্ষীয়ান অভিনেতাকে, দাবি সানভির। প্রথম বার মুখ খুলে কী বললেন বিকাশ মালু?

Photograph of Satish Kaushik and Vikas Malu.

স্ত্রীর অভিযোগের চর্চায় বিকাশ মালু, মুখ খুললেন সমাজমাধ্যমে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:৪৯
Share: Save:

সতীশ কৌশিক মৃত্যুতে আপাতত চর্চার কেন্দ্রে তাঁর নাম। তিনি দিল্লির ব্যবসায়ী বিকাশ মালু। বর্ষীয়ান অভিনেতা ও পরিচালকে নাকি বিষ খাইয়েছেন তিনিই। বিষক্রিয়ার জেরেই হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছে মৃত্যু হয়েছে তাঁর, দাবি বিকাশেরই স্ত্রী সানভি মালুর। সানভির দাবি, সতীশ কৌশিকের কাছ থেকে ধার নেওয়া ১৫ কোটি টাকা ফেরত দিতে চাননি বলেই তাঁকে বিষ দিয়েছেন বিকাশ। একটি চিঠি মারফত এই অভিযোগ জানান সানভি। তাঁর এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ। ইতিমধ্যেই সানভির জবানবন্দি রেকর্ড করতে তাঁকে তলব করা হয়েছে।

এর মধ্যেই সমাজমাধ্যমে মুখ খুললেন মূল অভিযুক্ত বিকাশ মালু। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো পোস্ট করেন ‘কুবের গ্রুপ’-এর কর্ণধার। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাদা পাঞ্জাবি পরে ‘অংরেজ়ি বিট’ গানের তালে নাচ করছেন বর্ষীয়ান অভিনেতা। বিকাশের দাবি, দিল্লিতে তাঁর খামারবাড়িতে হোলির পার্টিতে আমন্ত্রিত ছিলেন সতীশ। চুটিয়ে মজাও করেছেন তাঁরা এক সঙ্গে। রং খেলেছেন, খাওয়া-দাওয়া করেছেন। ভিডিয়োয় সবার সঙ্গে নাচ করতে দেখা যায় প্রয়াত অভিনেতাকে।তার পরেই ঘটে যায় অঘটন। সমাজমাধ্যমের পাতায় বিকাশ লেখেন, ‘‘গত ৩০ বছর ধরে সতীশজি আমার পরিবারের মতো। ওঁর মৃত্যুর পরে ভুল ভাবে আমার নাম ব্যবহার করতে কারও এক মিনিটও সময় লাগল না।’’ বিকাশের লেখায় স্পষ্ট আক্ষেপ। তিনি আরও লেখেন, ‘‘এত সুন্দর উদ্‌যাপনের মধ্যে যে অঘটন ঘটেছে, তা আমি এখনও বিশ্বাস করতে পারছি না। নীরবতা ভেঙে আমি এটুকুই বলতে চাই, যা ঘটেছে, তা কেউ আগে থেকে আঁচ করতে পারেননি ও কারও কোনও কিছু করার ছিল না।’’ এর পরের সব উৎসব উদ্‌যাপনে প্রয়াত অভিনেতার অভাব বোধ করবেন তিনি, মন্তব্য ‘কুবের গ্রুপ’ এর কর্ণধারের।

৯ মার্চ হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। সানভি মালুর অভিযোগ, সতীশকে বিষ দিয়ে থাকতে পারেন তাঁর স্বামী। সেই বিষক্রিয়ার জেরেই নাকি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার, দাবি তাঁর়।একটি চিঠিতে সানভি জানান, বিকাশ মালুকে ১৫ কোটি টাকা ধার দিয়েছিলেন সতীশ কৌশিক। সেই টাকা ফেরত দেওয়া নিয়ে ওঁদের দু’জনের মধ্যে নাকি তর্কাতর্কি হয়েছিল। সানভির দাবি, টাকা ফেরত দিতে নারাজ ছিলেন বলেই অভিনেতাকে বিষ-জাতীয় কিছু দিয়েছিলেন বিকাশ। ইতিমধ্যে দিল্লির ওই খামারবাড়ি থেকেই বেশ কিছু সন্দেহজনক ওষুধ উদ্ধার করেছে দিল্লি পুলিশ।সানভির অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্তও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE