Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Amit Shah Praises Kantara

‘কান্তারা’-র প্রশংসায় পঞ্চমুখ অমিত শাহ, ছবি দেখে কী শিখলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী?

দেশের দর্শক ও সমালোচকের মন জয় করেছে ঋষভ শেট্টি পরিচালিত 'কান্তারা', এ বার দেশের স্বরাষ্ট্রমন্ত্রী এই ছবির প্রশংসায় পঞ্চমুখ।

Still Picture From Kantara movie on left side amit shah picture

দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর মন জয় করেছে ‘কান্তার’ ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৫২
Share: Save:

কোভিড ও লকডাউন পরবর্তী সময়ে অনন্য নজির গড়েছে 'কান্তারা' ছবিটি। দেশের দর্শক ও সমালোচকের মন জয় করেছে ঋষভ শেট্টি পরিচালিত এই ছবি। এ বার এই ছবি দেখলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। সম্প্রতি দক্ষিণ ভারতে যান তিনি। সেখানে গিয়ে এই ছবির প্রশংসায় পঞ্চমুখ শাহ।

তাঁর কথায়, ‘‘কিছু দিন আগে 'কান্তারা' ছবিটি দেখলাম। দেশের এমন কিছু জায়গা রয়েছে যেখানে প্রতিকূলতা সত্ত্বেও কৃষিকাজের দ্বারা সমৃদ্ধি আনতে নিয়োজিত সেখানকার সাধারণ মানুষ। এই ছবিটি দেখার পরই কর্ণাটকের সাংস্কৃতিক ঐতিহ্য সম্পর্কে ওয়াকিবহাল হলাম।’’

‘কান্তারা’ ছবিতে প্রাচীন এক লোককাহিনিকে বড় পর্দায় ফুটিয়ে তুলেছিলেন পরিচালক। ইতিমধ্যেই ‘কান্তারা ২’- এর প্রস্তুতি শুরু করে দিয়েছেন পরিচালক ঋষভ শেট্টি।কর্নাটকের লোকপুরাণের প্রেক্ষাপটে লেখা হচ্ছে ছবির চিত্রনাট্য। গবেষণা ও লেখার জন্য কর্নাটকের উপকূলীয় অঞ্চলে আগামী কয়েক থাকতে চলেছেন ঋষভ ও তাঁর সঙ্গীরা। চিত্রনাট্য লেখার কাজ শেষ হলে চলতি বছর জুন মাসেই শুরু হবে ছবির শুটিং। ছবির নির্মাতাদের মতে, চিত্রনাট্যে বর্ষার একটা বড় ভূমিকা রয়েছে। সব ঠিক থাকলে আগামী বছরের মাঝামাঝি মুক্তি পেতে চলেছে ‘কান্তারা’ ছবির প্রিক্যুয়েল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amit Shah kantara Rishab Shetty movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE