Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Amitabh Bachchan: মহিলা প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাওয়ার জন্য কাজ বন্ধ করার আর্জি অমিতাভ বচ্চনের

মহিলা প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাওয়ার শখ জেগেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সঞ্চালকের। ক্যামেরার সামনেই সেই ইচ্ছাপ্রকাশ করে ফেললেন অমিতাভ।

অমিতাভের প্রেমিক সত্তা ফুটে উঠল

অমিতাভের প্রেমিক সত্তা ফুটে উঠল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২১ ১৭:৪৯
Share: Save:

‘‘আপনার গলার হারটি খুব সুন্দর, আপনাকে এই সাজে দেখতে ভাল লাগছে’’, তার পর কথা থেকে কথান্তরে। শেষে কাজ বন্ধ করার আর্জি জানিয়ে বসলেন অমিতাভ বচ্চন। মহিলা প্রতিযোগীর সঙ্গে চা খেতে যাওয়ার শখ জেগেছে ‘কৌন বনেগা ক্রোড়পতি’-র সঞ্চালকের। ক্যামেরার সামনেই সেই ইচ্ছাপ্রকাশ করে ফেললেন অমিতাভ।

প্রশ্নোত্তরের এই খেলার শো-এর নতুন এক প্রাক-ঝলক প্রকাশ করেছে ‘সোনি এন্টারটেনমেন্ট’-এর ইনস্টাগ্রাম প্রোফাইল। সেখান‌েই অমিতাভের প্রেমিক সত্তা ফুটে উঠল। প্রতিযোগী নম্রতা শাহের সাজ দেখে মুগ্ধ বিগ বি। সে কথা বলতেই লজ্জা পেয়ে গেলেন নম্রতা। অমিতাভের কাছে আবদার করে প্রশ্ন করলেন, ‘‘আমি কি আপনাকে অমিতজি বলতে পারি?’’ অমিতাভের উত্তরে পূর্বরাগের বাতাস যেন আরও মিঠে হয়ে উঠল। অমিতাভ জানালেন, নম্রতা তাঁকে কেবল ‘অমিত’ বলে ডাকতে পারেন।

তার পরের উত্তরে আরও বড় চমক দিলেন অমিতাভ। প্রযোজকের উদ্দেশে বললেন, ‘‘দয়া করে শো বন্ধ করুন খানিকক্ষণের জন্য। আমি নম্রতাজির সঙ্গে চা খেতে যেতে চাই।’’

ভিডিয়োর নেপথ্যে সুর বাজিয়ে প্রেমের আমেজ তৈরি করা হয়েছে। নীচে লেখা হয়েছে, ‘অমিতজির সঙ্গে প্রেমের কথাবার্তা বলার সমস্ত সীমা অতিক্রম! নম্রতাজির সঙ্গে অমিতজি প্রেমের মুহূর্ত কাটাবেন। এমন পর্ব দেখতে ভুলবেন না।’

‘সোনি’ থেকে আরও একটি প্রাক-ঝলক প্রকাশ করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, নম্রতা এবং আরও দুই প্রতিযোগীর সঙ্গে প্রশ্নোত্তরে মেতেছেন অমিতাভ। তাঁদেরই মধ্যে কোনও এক জন প্রতিযোগিতায় এক কোটি টাকা জিতেছেন। তাঁর নাম যদিও প্রকাশ করা হয়নি এখনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Kaun Banega Crorepati
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE