Advertisement
১৭ মে ২০২৪
Amitabh Bachchan

৫০০ টাকার ফুল ৫০০০ হাজার টাকায় কিনলেন অমিতাভ, চোখে জল মহাতারকার

রবিবার ছিল অমিতাভ বচ্চনের ব্লগিংয়ের ১১ বছর পূর্তি। সেই উপলক্ষে তাঁর জীবনের সারল্যে মাখা এক অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন মহাতারকা।

Amitabh Bachchan

অমিতাভ বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২০:৫৭
Share: Save:

প্রতি রবিবার অমিতাভ বচ্চনের বাসভবনে ভিড় জমান হাজারও অনুরাগী। বাইরে এসে অনুরাগীদের উদ্দেশে হাত নাড়েন, স্বাক্ষর দেন তিনি। দীর্ঘ কয়েক বছর ধরেই এই ধারা চলে আসছে। এই সপ্তাহেও এর অন্যথা হয়নি। বাইরে এসে অনুরাগীদের দর্শন দেন। অভিবাদন জানান। তবে এই দিন ছিল অমিতাভের ব্লগিংয়ের ১১ বছর পূর্তি। সেই উপলক্ষে তাঁর জীবনের সারল্যে মাখা এক অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন মহাতারকা।

এমনিতেই সারাক্ষণ থাকেন কড়া নিরাপত্তা বলয়ে। হবে নাই বা কেন? এত বড় তারকা তিনি। তবে একবার একাই বেরিয়ে ছিলেন মুম্বইয়ের রাস্তায়। নিরাপত্তারক্ষী কেউ ছিলেন না সেদিন। মুম্বইয়ের রাস্তা কোনও এক বর্ষায় যানজটে আটকে অভিনেতা। সেই সময় তাঁর গাড়ির কাচে টোকা দেয় এক খুদে। হাতে তাঁর এক গোছা ফুল। অমিতাভের কথায়, মেয়েটির গাড়ির কাচ অবধি হাত পৌঁছছিল না। খানিকটা ভয়ে ভয়ে দাঁড়িয়ে ছিল সে।

ভেবেছিল হয়তো এই গাড়ির সামনে জুটবে তাচ্ছিল্য। হয়তো মেয়েটা অভুক্ত ছিল। কোনও মতে গাড়ি কাচে ফুল গুলো বাড়িয়ে দেয় দাম বলল ৫০০ টাকা।’’ নিরাপত্তা রক্ষী না থাকায় কাচ নামালেন অভিনেতা। বাচ্চা মেয়েটি তাঁর হাতে থাকা ‘গজরা’-র বিনিময়ে ৫০০ টাকার চেয়েছিল তবে ‘বিগ বি’ তার হাতে গুঁজে দেন প্রায় ৫০০০ টাকা। এই অভিজ্ঞতার কথা লিখতে গিয়ে চোখ ভিজল তারকার। অমিতাভ লেখেন, ‘‘বাচ্চাটার মুখের অভিব্যক্তি মনে পড়লে আজও চোখে জল আসে, এমন সারল্য জীবনে ভুলব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Bollywood Actor Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE