Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Mrunal Thakur

চর্চাতেও নেই তাঁর শেষ ছবি, তার পরেও কোটির ঘরে পারিশ্রমিক হাঁকছেন ম্রুণাল ঠাকুর

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’। জনপ্রিয় অ্যান্থোলজির দ্বিতীয় সিজ়নের একটি ছবিতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর। তবে দর্শকের কাছে তেমন ভাবে সাড়া পায়নি সেই ছবিটি।

Bollywood actress Mrunal Thakur

ম্রুণাল ঠাকুর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ২০:৩৮
Share: Save:

গত কয়েক বছরে বলিউডের পরিচিত মুখ হয়ে উঠেছেন অভিনেত্রী ম্রুণাল ঠাকুর। ‘সীতা রামম’, ‘জার্সি’, ‘সুপার ৩০’-র মতো ছবিতে কাজ করে নিজেকে চিনিয়েছেন ম্রুণাল। শাহিদ কপূর, হৃতিক রোশনের মতো তারকাদের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেছেন বলিউডি ছবিতে। ‘সীতা রামম’ ছবিতে দক্ষিণী অভিনেতা দুলকের সলমনের সঙ্গে জুটি বেঁধেছিলেন ম্রুণাল। সেই ছবি সাড়া জাগিয়েছিল বক্স অফিসেও। এমন একাধিক সফল ছবিতে কাজ করার পরে এ বার নিজের দর বাড়ালেন অভিনেত্রী। খবর, নিজের পারিশ্রমিক প্রায় ১৩৫ শতাংশ বাড়িয়ে দিয়েছেন ম্রুণাল। আগে যে কাজের জন্য ৮৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেতেন তিনি, এখন সেই কাজের জন্যই ২ কোটি টাকা দাবি করে বসেছেন অভিনেত্রী।

‘সীতা রামম’-এর বক্স অফিস সাফল্যের পরে দক্ষিণী বিনোদন জগতের পাশাপাশি বলিউডেও নিজের জমি শক্ত করেছেন ম্রুণাল। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ‘লাস্ট স্টোরিজ় ২’। সেই অ্যান্থোলজির প্রথম ছবিতেই অভিনয় করেছেন ম্রুণাল। নীনা গুপ্ত ও অঙ্গদ বেদীর মতো শিল্পীদের সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। যদিও সমালোচকদের প্রশংসা অর্জন করতে পারেনি এই ছবি। তা সত্ত্বেও অভিনেত্রী হিসাবে নিজের ভবিষ্যৎ নিয়ে বেশ আত্মবিশ্বাসী ম্রুণাল। চলতি বছর কান চলচ্চিত্র উৎসবেও গিয়েছিলেন ম্রুণাল। সেখানেও নজর কেড়েছেন তিনি। পাশাপাশি, দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধে একটি ছবিতেও কাজ করতে চলেছেন তিনি।

টেলিভিশনে অভিনেত্রী হিসাবে হাতেখড়ি ম্রুণালের। ২০১২ সালে এক জনপ্রিয় চ্যানেলের ধারাবাহিকে অভিনেত্রী হিসাবে পথচলা শুরু ম্রুণালের। ২০১৪ সালে একটি মরাঠি ছবিতে বড় পর্দায় অভিষেক হয় তাঁর। তার পরে ২০১৯ সালে ‘সুপার ৩০’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন ম্রুণাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE