Advertisement
২৭ ফেব্রুয়ারি ২০২৪
Thalapathy Vijay in Jawan

‘জওয়ান’-এর ঝলক তো দেখেছেন, কিন্তু সেখানে দক্ষিণী অভিনেতা থলপতি বিজয়কে খেয়াল করেছেন?

‘জওয়ান’ ছবিতে রয়েছেন একাধিক দক্ষিণী অভিনেতা। অনুরাগীদের দাবি, সেই তালিকায় রয়েছেন থলপতি বিজয়ও। অবশ্য নির্মাতারা তা নিয়ে কোনও মন্তব্য করতে নারাজ।

Fans claim that South star Thalapathy Vijay is in Shah Rukh Khan starrer Jawan hints the preview of the film

(বাঁ দিকে) থলপতি বিজয়। শাহরুখ খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৯:৪১
Share: Save:

সপ্তাহের প্রথম দিনেই বলিউড তোলপাড়। কারণ, প্রকাশ্যে এসেছে ‘জওয়ান’-এর প্রিভিউ। শুরু থেকে শেষ— শাহরুখ খান দর্শকের চোখ ধাঁধিয়ে দিয়েছেন। তার প্রমাণ মিলিছে সমাজমাধ্যমেও। মুক্তির প্রথম দু’ঘণ্টায় এই ছবির ঝলক দেখেছেন প্রায় কুড়ি লক্ষ মানুষ। এই ছবি যে ‘পাঠান’-এর যাবতীয় নজির ভেঙে ফেলতে পারে বলেও মনে করছেন অনেকে।

‘জওয়ান’-এ একাধিক দক্ষিণী তারকা রয়েছেন। সেখানে নয়নতারার লুক পছন্দ হয়েছে দর্শকদের। এক ঝলক দেখা গিয়েছে প্রিয়মণিকেও। আবার বিজয় সেতুপতির শুধু এক জোড়া চোখ দেখা গিয়েছে। বিজয়ের লুককে নির্মাতারা এখনই প্রকাশ্যে আনতে নারাজ। তবে আরও এক জন দক্ষিণী অভিনেতা কিন্তু ছবিতে থাকার কথা। এমনকি, প্রিভিউতেও তাঁকে নাকি দেখা গিয়েছে বলে দাবি উঠছে বিভিন্ন মহলে।

এর আগে শোনা গিয়েছিল ‘জওয়ান’-এ একটি বিশেষ চরিত্রে রয়েছেন দক্ষিণী সুপারস্টার থলপতি বিজয়। কিন্তু নির্মাতারা কিন্তু এই বিষয়ে কোনও ঘোষণা করেননি। তবে অনুরাগীদের নজর এড়ায়নি। চুলচেরা বিশ্লেষণের পর অনেকেই দাবি করেছেন, ছবির প্রিভিউতে বিজয়ে দেখা গিয়েছে। তবে তা খুব স্পষ্ট নয়। একটি দৃশ্যে এক জন আর এক জনকে তুলে আছাড় মারছেন। যিনি এই কাণ্ড ঘটাচ্ছেন, অনুরাগীদের দাবি তিনিই নাকি বিজয়।

আগামী ১২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহু প্রতীক্ষিত হলিউড ছবি ‘মিশন: ইমপসিবল– ডেড রেকনিং পার্ট ওয়ান’। খবর, জনপ্রিয় হলিউড তারকা টম ক্রুজ়ের এই ছবির আগেই প্রেক্ষাগৃহে দেখা যাবে এই প্রিভিউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE