Advertisement
১৭ মে ২০২৪
Bollywood Update

‘রকি অউর রানি...’ মুক্তির আগেই তড়িঘড়ি নতুন ছবি ঘোষণা, জুটি হিসাবে কাদের পেলেন কর্ণ?

বিনোদন জগতে ২৫ বছর পূর্ণ করেছেন। সেই উপলক্ষে পরিচালকের চেয়ারেও ফিরেছেন কর্ণ জোহর। বলিউডে ২৫ বছর পূর্তিতেই মুক্তি পেতে চলেছে তাঁর পরিচালিত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’।

Image of Karan Johar.

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৮:৩০
Share: Save:

বিনোদনের জগতে ২৫ বছর পূর্ণ করেছেন চলতি বছরেই। সেই বিশেষ মাইলফলক উদ্‌যাপন করতেই প্রায় সাত বছর পরে পরিচালকের চেয়ারে ফিরেছেন কর্ণ জোহর। চলতি মাসের শেষের দিকে মুক্তি পেতে চলেছে ‘রকি অউর রানি কি প্রেম কহানি’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভট্ট ও রণবীর সিংহ। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজ়মি, টোটা রায়চৌধুরী, চূর্ণী গঙ্গোপাধ্যায়ের মতো অভিনেতারা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার ও গান। আপাতত ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শক ও অনুরাগীরা। তার আগেই নিজের পরের ছবি ঘোষণা করে ফেললেন কর্ণ। ছবিতে মুখ্য চরিত্রে থাকছেন ভিকি কৌশল। তাঁর বিপরীতে দেখা যেতে চলেছে ‘কলা’ খ্যাত অভিনেত্রী তৃপ্তি দিম্রিকে।

‘রকি অউর রানি...’ ছবির মাধ্যমে আদ্যোপান্ত বলিউডি প্রেমের গল্পে ফিরেছেন কর্ণ। এর পরের ছবির জন্যও বলিউড ঘরানাতেই ভরসা রাখছেন পরিচালক-প্রযোজক। তবে ভিকি ও তৃপ্তির এই ছবি পরিচালনা করছেন না কর্ণ, প্রযোজক হিসাবেই থাকছেন তিনি। সমাজমাধ্যমের পাতায় এই খবর শেয়ার করে কর্ণ লেখেন, ‘‘এই ছবিটা আমার মনের খুব কাছের। শুধু তা-ই নয়, ছবির বিষয়বস্তুও আমার ভীষণ পছন্দের। ভিকি কৌশলের সঙ্গে আবার কাজ করতে পেরে আমি খুব খুশি হয়েছি।’’ কর্ণ প্রযোজিত এই ছবির পরিচালনার দায়িত্বে থাকছেন ‘বন্দিশ ব্যান্ডিট’ খ্যাত পরিচালক আনন্দ তিওয়ারি। এই প্রথম তৃপ্তির সঙ্গে কাজ করতে চলেছেন কর্ণ। ভিকির সঙ্গেও এই প্রথম জুটি বাঁধছেন পর্দার ‘বুলবুল’। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।

এর আগে ‘লাস্ট স্টোরিজ়’-এর প্রথম সিজ়নে একটি গল্পে ভিকির সঙ্গে কাজ করেছিলেন কর্ণ। সেই গল্পে ভিকির বিপরীতে ছিলেন কিয়ারা আডবাণী। তার পর থেকেই ফের ভিকির সঙ্গে কাজ করতে মুখিয়ে ছিলেন কর্ণ। অভিনেতা হিসাবে বরাবরই ভিকির প্রশংসা করেছেন তিনি। অন্য দিকে বিনোদনে ভরপুর একটি ছবির জন্য কর্ণের সঙ্গে ফের কাজ করতে পেরে উচ্ছ্বসিত ভিকিও। আগামী বছর ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Vicky Kaushal Bollywood Update
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE