Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Amitabh Bachchan

করোনা টিকা নিলেন অমিতাভ, বাদ পড়লেন অভিষেক

অমিতাভের সঙ্গে পুরো পরিবারও করোনার টিকা নিয়েছেন। শুধু বাদ পড়ে গিয়েছেন ছেলে অভিষেক বচ্চন।

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২১ ১২:২১
Share: Save:

করোনা টিকার প্রথম ডোজ নিলেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে টিকাকরণের অভিজ্ঞতা জানালেন বিগ বি।

অমিতাভ জানিয়েছেন, তাঁর সঙ্গে পুরো পরিবারও করোনার টিকা নিয়েছেন। শুধু বাদ পড়ে গিয়েছেন ছেলে অভিষেক বচ্চন। কারণ, এই মুহূর্তে তিনি মুম্বইয়ের বাইরে। অমিতাভ তাঁর ব্লগে লিখেছেন, ‘সম্পন্ন। টিকাকরণ সম্পন্ন। সব ঠিক আছে। গতকাল পুরো পরিবার এবং কর্মচারীদের কোভিড পরীক্ষা হল। আজ ফল এসেছে। সব ঠিক আছে, সকলের ফল নেগেটিভ এসেছে। টিকাকরণও হয়ে গিয়েছে। অভিষেক ছাড়া পুরো পরিবার পরিবারই টিকা নিয়েছে। ও এখন শ্যুটিংয়ে আছে। কিছুদিনের মধ্যে ফিরে এসে ও টিকা নেবে’।

টিকাকরণের সময়ের একটি ছবিও শেয়ার করেছেন অমিতাভ। দেখা যাচ্ছে, একটি সাদা কুর্তা পরেছিলেন তিনি। তাঁর মাথা ঢাকা ছিলএবং চোখে বড় চশমা।

গত বছরে করোনায় আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। অভিনেতার পরেই ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন এবং নাতনি আরাধ্যা বচ্চনেরও আক্রান্ত হওয়ার খবর আসে। পরিবারের চার সদস্যকেই ভর্তি করানো হয়েছিল হাসপাতালে। বাকি সকলে সেরে উঠলেও, প্রায় ১ মাস পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পান অভিষেক।

অমিতাভকে শেষ দেখা গিয়েছিল, সুজিত সরকার পরিচালিত ‘গুলাবো সিতাবো’ ছবিতে। আগামী ৯ এপ্রিল 'চেহরে' মুক্তি পাবে। এই ছবিতে অমিতাভের সঙ্গে অভিনয় করবেন ইমরান হাশমিও। আপাতত ‘ব্রহ্মাস্ত্র’, ‘মে ডে’ ছবির কাজ নিয়ে ব্যস্ত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.