×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৮ এপ্রিল ২০২১ ই-পেপার

‘জয়া আন্টি বাংলায়, শান্তিতে ঘুমিয়ে নিন’, অমিতাভের ঘুমন্ত ছবিতে কটাক্ষ নেটাগরিকদের

নিজস্ব প্রতিবেদন
০৭ এপ্রিল ২০২১ ১৭:৩৭
জয়া ও অমিতাভ বচ্চন।

জয়া ও অমিতাভ বচ্চন।

শাহেনশাহ্ বলে কথা! তাঁর নিদ্রামগ্ন মুহূর্তের সাক্ষী থাকাটা বেশ বিরল ঘটনা কিন্তু অনুরাগীদের বঞ্চিত করলেন না অমিতাভ বচ্চন। নিজের ঘুমন্ত ছবি পোস্ট করলেন অভিনেতা। টুইট করে লিখলেন, ‘ঘুমের সময়। শুভরাত্রি’। কিন্তু বিভিন্ন দিক থেকে একাধিক সমালোচনার মুখে পড়লেন বিগ বি। কখনও তাঁর স্ত্রী, সাংসদ ও অভিনেত্রী জয়া বচ্চনকে নিয়ে, কখনও বা নিছক ঘুম নিয়েই।

কেমন ভাবে ঘুমন বিগ বি?

Advertisement

ছবিতে দেখা যাচ্ছে, ছড়িয়ে ছিটিয়ে থাকা বালিশ ও চাদরের মাঝে আরাম করে ঘুমচ্ছেন অমিতাভ বচ্চন। পরনে তাঁর নীল-সাদা ডোরা কাটা রাতপোশাক। বালিশের পাশে একটি হাত রেখে অচৈতন্য হয়ে নিদ্রামগ্ন শাহেনশাহ্। আদপে তাঁর নতুন ছবি ‘গুডবাই’-এর সেটের একটি মুহূর্ত সেটি। কোনও দৃশ্যে তাঁকে ঘুমতে হয়েছে। সেটিই তিনি পোস্ট করেছেন নেটমাধ্যমে।

ট্রোলের শিকার বিগ বি।

ট্রোলের শিকার বিগ বি।


ইতিমধ্যে তৃণমূলের হয়ে প্রচার করতে বাংলায় এসেছেন জয়া বচ্চন। সেই প্রসঙ্গ তুলে কটাক্ষ করা হল বিগ বি-কে। ফেসবুক ও টুইটারে নেটাগরিকরা ঝাঁপিয়ে পড়েছেন সেই ছবি দেখে। কেউ লিখেছেন, ‘ছবিটা কে তুলল দাদু’? কেউ বা লিখলেন, ‘যত দিন জয়া আন্টি বাংলায় রয়েছেন, শান্তিতে ঘুমিয়ে নিন’। কারও প্রশ্ন, ‘ঘুমিয়ে পড়ার পর টুইট কী করে করলেন?' এক জন লিখলেন, ‘জয়া বচ্চন বাংলায় গিয়েছেন, আপনি শান্তিতে ঘুমচ্ছেন কী করে’? এমনকি রেখার সঙ্গে তাঁর সম্পর্কের প্রসঙ্গ তুলে কুমন্তব্য করতেও ছাড়লেন না নেটাগরিকরা।

Advertisement