Advertisement
২০ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Amitabh-Jaya: অমিতাভ-জয়ার বিয়ের না দেখা ছবি দেখুন, বিবাহবার্ষিকীতে বিগ বি-র উপহার এই ছবি

এই বিশেষ দিনে স্মৃতির পাতা উল্টে দেখলেন অমিতাভ। স্ত্রী-র প্রতি ভালবাসা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি দিলেন তিনি।

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন।

অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ১৩:৪২
Share: Save:

বিয়ের ‘জন্মদিন’। অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের। বৃহস্পতিবার তাঁদের দাম্পত্যের বয়স হল ৪৮ বছর। ১৯৭৩ সালে এই দিনেই সাত পাকে বাঁধা পড়েছিলেন তাঁরা।

৪৮ বছরে অনেকখানি বদলেছে জীবন। কাজ, নানা বিতর্ক, দুই সন্তানের আগমন, তাঁদের বড় হওয়া। তার সঙ্গেই চলে আসা একরাশ দায়িত্ব। এ সব কিছু নিয়েই এগিয়েছেন তাঁরা। তবে এই বিশেষ দিনে স্মৃতির পাতা উল্টে দেখলেন অমিতাভ। স্ত্রী-র প্রতি ভালবাসা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি দিলেন তিনি। বিয়ের দিনের দু’টি ছবির একটি কোলাজ। বিয়ের দিন সাদা রঙের একটি শেরওয়ানি পরেছিলেন অমিতাভ। লাল শাড়ি এবং মানানসই গয়নায় সেজে উঠেছিলেন নববধূ জয়া। অগ্নিসাক্ষী করে প্রেমিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে নতুন অধ্যায় শুরুর এই মুহূর্ত আরও একবার জীবন্ত হয়ে উঠল নেটমাধ্যমে। ছবির দেওয়ার সঙ্গে অমিতাভ লিখলেন, ‘জুন ৩, ১৯৭৩। আমাদের বিবাহবার্ষিকীতে শুভেচ্ছা জানানোর জন্য সকলকে ধন্যবাদ’।

অনুরাগীরা তো বটেই, এই বিশেষ দিনে তারকা দম্পতিকে ভালবাসা জানিয়েছেন রীতেশ দেশমুখ, ভূমি পেডনেকার, শিল্পা শেট্টির মতো তারকারাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Amitabh Bachchan Jaya Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE