Advertisement
২৫ এপ্রিল ২০২৪
kbc

KBC-Amitabh: স্বাধীনতার ৭৫ বছর, ‘কেবিসি’ মঞ্চে নয়া চমক

আসছে কৌন বনেগা ক্রোড়পতির নতুন সিজন। এই নতুন অধ্যায়ে নতুন চমক ঘোষণার বিগ বি’র।

নতুন চমক বিগ বি’র

নতুন চমক বিগ বি’র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ২১:২৮
Share: Save:

কৌন বনেগা ক্রোড়পতির ১৪ নম্বর সিজনে নতুন মোড়। ভারতের স্বাধীনতার ৭৫তম বছর। সেই উপলক্ষেই নতুন ঘোষণা অভিতাভ বচ্চন এবং তাঁর টিমের। ৭৫ লক্ষ টাকা নতুন পুরস্কার ঘোষণা করা হয়েছে। কেবিসি মঞ্চ মানেই অমিতাভ বচ্চন। প্রকাশ্যে এল শোয়ের নতুন ঝলক।

যেখানে ‘কেবিসি’ মঞ্চে নিজের হট সিটে বসে বিগ বি। সেই মঞ্চে মিস্টার বচ্চন ৭.৫ কোটি টাকার প্রশ্ন খেলার আগেই অভিনন্দন জানান প্রতিযোগীকে।৭.৫ কোটি টাকার উত্তর দিতে না পারলে ৩ লক্ষ ৭৫ হাজার টাকায় থেমে যাবে তাঁর যাত্রা। বাকি প্রতিযোগীদের একটাই বক্তব্য ছিল। এখানেই ‘টুইস্ট’। অমিতাভ বচ্চন নিজেই জানান সেকথা। ৭.৫ কোটির উত্তর দিতে না পারলেও এ বার থেকে প্রতিযোগীরা জিতবেন ৭৫ লক্ষ টাকা।

আর বিগ বি’র এই ঘোষণাতেই হতভম্ব প্রতিযোগীরা। ‌এটাও সম্ভব! সবার সব ধন্দ কাটিয়ে দেন মেগাস্টার। দেশে স্বাধীনতার ৭৫ বছর। আর তাই এই নতুন ঘোষণা। একটি সিজন ছাড়া বাকি প্রতিটা সিজনেই দর্শকরা দেখেছেন তাঁকে। দীর্ঘ দিন ধরে অনুষ্ঠান সঞ্চালনা করে আসছেন তিনি। কেবিসির এই নতুন সিজন কবে থেকে শুরু হবে, তা ঘোষণা হবে খুব তাড়াতাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kbc Kaun Banega Crorepati Amitabh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE