Advertisement
২৪ জুন ২০২৪
Bollywood Holi celebration 2024

নাতনি নব্যার সঙ্গে অমিতাভ, জলকেলিতে মত্ত কেউ, ফুল দিয়ে দোল শিল্পার, আর কোন তারকা কী করলেন?

বন্ধুবান্ধব কিংবা পরিবারের সকলকে নিয়ে বসন্ত উৎসব উদ্‌যাপনে মাতোয়ারা বলিউডের নায়ক-নায়িকারা। অনুরাগীদের সঙ্গে তাঁরা ভাগ করে নিয়েছেন সেই সুন্দর মুহূর্তগুলি।

বলিউডের দোল উদ্‌যাপন।

বলিউডের দোল উদ্‌যাপন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৪ ১৯:৩৭
Share: Save:

বলিউডে বছরের ব্যস্ততা এক দিকে। আর এক দিকে রঙের পরব। কেউ সপরিবার। কেউ যুগলে। কেউ বা বন্ধুদের সঙ্গে। যে যে ভাবে পেরেছেন, উদ্‌যাপনে মেতেছেন। কোনও তারকা মত্ত জলকেলিতে, কারও হাতে ভাঙের শরবত। অমিতাভ বচ্চন থেকে রণবীর কপূর, শিল্পা শেট্টি, সোহা আলি খান, অক্ষয় কুমারেরা কী ভাবে উদ্‌যাপন করলেন দিনটা?

অমিতাভ-জয়া: ‘সিলসিলা’য় সহ-অভিনেত্রী রেখাকে রঙিন করেছিলেন অমিতাভ বচ্চন। বাস্তবে তাঁর হোলির সঙ্গী কিন্তু ৫০ বছরের জীবনসঙ্গিনী জয়া বচ্চনই। দোলের দিনটা বাড়ির বাগানে নাতনি নব্যা ও সহধর্মিনী জয়ার সঙ্গেই কাটালেন ‘শাহেনশাহ’।

রণবীর-আলিয়া: বলিউডে অন্যতম জনপ্রিয় তারকা দম্পতি তাঁরা। যদিও মাত্র কয়েক মাসেই বাবা-মায়ের জনপ্রিয়তাকে টেক্কা দিচ্ছে তাঁদের বছর দেড়েকের মেয়ে রাহা কপূর। হোলির দিনটা নিজের আবাসনের বাসিন্দাদের সঙ্গে রং খেলেই কাটালেন রণবীর-আলিয়া। সঙ্গে ছিল ছোট্ট রাহা। মুম্বইয়ের পালি হিল এলাকার একটি বিলাসবহুল ফ্ল্যাটে স্ত্রী-কন্যাকে নিয়ে থাকেন রণবীর।

শিল্পা শেট্টি: ফুল-দোল খেলেছেন শিল্পা শেট্টি। স্বামী রাজ কুন্দ্রা, ছেলে ভিয়ান, মেয়ে সামিশাকে নিয়ে সপরিবার জমিয়ে হোলির হুল্লোড়ে মেতেছেন নায়িকা।

অক্ষয় কুমার: সকাল থেকেই সমাজমাধ্যমের পাতায় ভাইরাল অক্ষয় কুমারের দোল খেলার ছবি। পরিবারের সঙ্গে নয়, বরং টাইগার শ্রফ ও দিশা পটানিকে সঙ্গে নিয়ে দোল খেলছেন তারকা। তা-ও আবার মু্ম্বইয়ের সমুদ্র সৈকতে! দোল খেলায় অছিলায় তাঁরা আসলে নিজেদের আসন্ন ছবি ‘বড়ে মিঞা ছোটে মিঞা’র প্রচার সেরেছেন।

কুণাল-সোহা: পরিবারের সঙ্গেই হোলি খেলায় মাতলেন অভিনেত্রী সোহা আলি খানও। স্বামী কুণাল খেমু আর মেয়ে ইনায়াকে নিয়ে জলকেলিতে ব্যস্ত সোহা। তাঁর পরনে সাদা চুড়িদার, কোমরে বাঁধা লাল ওড়না। কুণালের পরনে হাফ-প্যান্ট আর টিশার্ট। পরিবারের সঙ্গে হইহুল্লোড় করেই কাটল সোহার এই বছরের হোলির দিনটা।

রকুল প্রীত-জ্যাকি: বিয়ের পর প্রথম হোলি তাঁদের। একেবারে সাবেক সাজে স্বামী জ্যাকি ভগনানির সঙ্গে ছবি দিলেন রকুল প্রীত সিংহ। আবিরের রঙে রাঙালেন একে অপরকে।

ভিকি-অঙ্কিতা: স্বামী ভিকি জৈনের সঙ্গে হোলি খেলায় মাতোয়ারা হলেন অঙ্কিতা লোখান্ডেও। পরনে সাদা চুড়িদার, সঙ্গে নানা রঙের ওড়না। স্ত্রীর সঙ্গে রংমিলান্তি করে হোলির সাজ সেরেছেন ভিকিও। নানা রঙের আবির, ভাঙের শরবত, বরের সঙ্গে কিছু অন্তরঙ্গ মুহূর্ত আর বন্ধুবান্ধবের সঙ্গে অনেকখানি ভালবাসায় কাটল অঙ্কিতার এ বছরের হোলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE