Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

কেন শেষ হয়ে যাচ্ছে কৌন বনেগা ক্রোড়পতি ৯?

রবিবার বিগ বি তাঁর ব্লগে লিখেছেন, ‘‘একটা অদ্ভুত কষ্ট হচ্ছে। কেবিসির সঙ্গে জড়িত সব কিছুই এ বার প্যাক করার সময়। শেষ কয়েক মাস ধরে প্রতিযোগীদের

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ২৩ অক্টোবর ২০১৭ ১৫:৪৯
কেবিসির সেটে অমিতাভ। ছবি: অমিতাভের টুইটার পেজের সৌজন্যে।

কেবিসির সেটে অমিতাভ। ছবি: অমিতাভের টুইটার পেজের সৌজন্যে।

বিগ বি’র কৌন বনেগা ক্রোড়পতি ভক্তদের জন্য দুঃসংবাদ। তবে একই সঙ্গে রয়েছে একটি সুসংবাদও। খারাপ খবরটি হল শেষ হয়ে যাচ্ছে কৌন বনেগা ক্রোড়পতির নবম সিজন। রবিবার নিজের ব্লগে এই খবর জানিয়েছেন খোদ অমিতাভ। লিখেছেন, ‘‘রাত ৯টা অনেকের কাছেই আর এক থাকবে না। অনেকেই ফের এর জন্য অপেক্ষায় থাকবেন। আশা করি কয়েক মাসের ব্রেকের পর ফের...।”

আরও পড়ুন, সাহস কী করে হয়? বিজেপি নেতাকে তোপ ফারহানের

আরও পড়ুন, মা হলেন এষা দেওল

Advertisement

বিগ বি’র ব্লগে লেখা এই শেষ লাইনেই কিন্তু লুকিয়ে রয়েছে ভাল খবরটা। অর্থাত্, কয়েক মাসের বিরতির পর ফের যে কৌন বনেগা ক্রোড়পতির নতুন সিজন শুরু হতে পারে, সেই ইঙ্গিতই দিয়েছেন কেবিসি সঞ্চালক।

কিন্তু হঠাত্ কেন শেষ হয়ে যাচ্ছে কেবিসি ৯?

একমাত্র সিজন থ্রি-তে সঞ্চালক ছিলেন শাহরুখ খান। এছাড়া কৌন বনেগা ক্রোড়পতির নয়টি সিজনের আটটিতেই সঞ্চালনার দায়িত্বে ছিলেন অমিতাভ বচ্চন।

রবিবার বিগ বি তাঁর ব্লগে লিখেছেন, ‘‘একটা অদ্ভুত কষ্ট হচ্ছে। কেবিসির সঙ্গে জড়িত সব কিছুই এ বার প্যাক করার সময়। শেষ কয়েক মাস ধরে প্রতিযোগীদের সঙ্গে অনবরত কথা বলার জেরে আমার ভোকাল কর্ডে সংক্রমণ হয়েছে। এখন গলায় বেশ ব্যথাও করছে।’’

অমিতাভ জানিয়েছেন, গলায় সংক্রমণের জন্য অ্যান্টিবায়োটিক এবং পেনকিলার জাতীয় ওষুধ খেতে হচ্ছে তাঁকে। ওষুধ খেয়েই সোমবার কেবিসি ৯-এর ‘ফিনালে’ সঞ্চালনা করবেন অমিতাভ।


তাঁর ব্লগে কেবিসি ৯ শেষ হয়ে যাওয়ার খবরের সঙ্গে ভারতীয় শাটলার কিদাম্বী শ্রীকান্তের জয় এবং তাঁর ছবি ‘ইয়ারানা’র ৩৬ বছর পূরণের আনন্দও শেয়ার করেছেন বিগ বি।

চলতি বছর ২৮ অগস্ট শুরু হয়েছিল কৌন বনেগা ক্রোড়পতির নবম সিজন। শুরুর এপিসোড থেকেই চড়া টিআরপি ছিল বিগ বি’র এই গেম শো-এর। ছিল ভরপুর চমকও।

সংশ্লিষ্ট ওই চ্যানেলে শুরু হবে দু’টি নতুন ধারাবাহিক। স্পটবয়-এর খবর অনুযায়ী ওই স্লটে শুরু হবে জায়েদ খানের নতুন টিভি শো ‘হাসিল’ এবং‘এক দিওয়ানা থা’। এ ছাড়া বিতর্কিত ধারাবাহিক ‘প্যাহেরেদার পিয়া কি’র সিকুয়েল ‘রিস্তে লিখেঙ্গে হাম নয়ে’-ও শুরু হবে।

আরও পড়ুন

Advertisement