Advertisement
২০ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

Amitabh Bachhan: আগাম পুজো উপহার অনুরাগীদের! নতুন সাজে চমকে দিলেন অমিতাভ বচ্চন

এক অনুরাগীর দাবি, এত দিন জানতেন এই সাজ একমাত্র রণবীর সিংহ পারেন। এ ব্যাপারেও অমিতাভ অদ্বিতীয়!

অমিতাভ বচ্চন।

অমিতাভ বচ্চন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ১৩:১৯
Share: Save:

বৃহস্পতিবারের গভীর রাতের চমক। ইনস্টাগ্রামে সত্তরের দশকের বাহারি সাজের দুটো ছবি দিলেন অমিতাভ বচ্চন। এটাই যেন তাঁর তরফ থেকে অনুরাগীদের জন্য পুজো উপহার! এমন ছবি এই প্রথম। স্বাভাবিক ভাবেই রাতারাতি সেই ছবি চর্চা ছড়িয়ে পড়েছে। ছবি দেখে এ যুগের অমিত-অনুরাগীরা স্বীকার করতে বাধ্য হয়েছেন, সত্তরের দশকের ‘রাগী যুবক’ সেই যুগেই একুশ শতকের সাজের ঢেউ তুলেছেন।

কী ধরনের পোশাকে নিজেকে সাজিয়েছিলেন ‘শাহেনশা’? একটিতে তিনি কালো ব্লেজারের সঙ্গে ধূসর রঙের ট্রাউজার্স পরেছেন। হাতে রুপোয় বাঁধানো ছড়ি। দ্বিতীয়টিতে চূড়ান্ত আধুনিক তিনি। কুচকুচে কালো টি-শার্টের সঙ্গে এখনকার মতো নানা রঙের ফুল ছাপ ট্রাউজার। বুকের কাছে জামায় গোঁজা কেতাবি রোদ চশমা। হাতে বেড়াতে যাওয়ার ব্যাগ। পুজোর আগে বিগ বি যেন বেড়াতে যাওয়ার মেজাজে। দ্বিতীয় ছবিটি দেখে এক অনুরাগী বলেই ফেলেছেন, এত দিন তিনি জানতেন এই ধরনের রঙিন ফুলছাপ ট্রাউজার একমাত্র রণবীর সিংহ পরেন। এ বার জানলেন, এ ব্যাপারেও অমিতাভ অদ্বিতীয়!

অমিতাভের ইনস্টাগ্রাম পোস্ট।

অমিতাভের ইনস্টাগ্রাম পোস্ট।

এই প্রজন্ম ৭৮-এর যুবকের মোহে নতুন করে মুগ্ধ। অমিত যদিও অতীতেই ডুবে। ছবি দিয়ে তাঁর আফসোস, ‘এই দিনগুলোয় ফিরে যেতে পারলে কত ভালই না হত!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh Bachchan Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE