Advertisement
০৭ মে ২০২৪
Pavel

Pavel: ইশা, বং গাই, সৌরভ, রজতাভর হাত ধরে পাভেলের শহর-প্রেম ফুটে উঠবে ‘কলকাতা চলন্তিকা’-এ

পাভেলের কলকাতা-প্রেমের গল্পের ফলশ্রুতিই ‘কলকাতা চলন্তিকা’। পোস্তা উড়ালপুল ভেঙে পড়ার প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি।

ইশা, কিরণ, সৌরভ এবং রজতাভ।

ইশা, কিরণ, সৌরভ এবং রজতাভ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২১ ০৩:১১
Share: Save:

কলকাতা শহরের গল্প বলবে পাভেলের নতুন ছবি ‘কলকাতা চলন্তিকা’। ইশা সাহা, রজতাভ দত্ত, সৌরভ দাস, অপরাজিতা আঢ্য, শতাব্দী চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, দিতিপ্রিয়া রায়, খরাজ মুখোপাধ্যায়, কিরণ দত্ত ওরফে বং গাই সেই শহরের গল্পগুলির সূত্রধর। মোট তিন দিনের ঘটনাবলী নিয়ে আসছে নতুন ছবি।

পাভেলের কলকাতা-প্রেমের গল্পের ফলশ্রুতিই ‘কলকাতা চলন্তিকা’। পোস্তা উড়ালপুল ভেঙে পড়ার প্রেক্ষাপটে তৈরি হবে এই ছবি। পাভেলের কথায় জানা গেল, পোস্তা উড়ালপুলের পাশে তাঁর এক বান্ধবীর বাড়ি। পাভেল বললেন, ‘‘দুর্ঘটনার এত বছর পরও নাকি সেই এলাকা থেকে রাতের বেলা বিভিন্ন আওয়াজ পাওয়া যায়। আমার বান্ধবীর মুখেই শোনা এই ঘটনা। সে সব বোধ হয় মানুষের কল্পনা। কিন্তু সে দিনের আতঙ্কের কথা তো ভোলা সম্ভব নয়।’’ পাভেল জানালেন, ঘটনাগুলি তাঁর মনে দীর্ঘস্থায়ী প্রভাব ফেলেছিল। আর সেই নিয়েই তৈরি হচ্ছে এই ছবি।

দিতিপ্রিয়া, অপরাজিতা এবং শতাব্দী

দিতিপ্রিয়া, অপরাজিতা এবং শতাব্দী

খরাজ, অনির্বাণ এবং পাভেল

খরাজ, অনির্বাণ এবং পাভেল

বাবা ভূতনাথ এন্টারটেইনমেন্টের ছাতার তলায় শতদ্রু চক্রবর্তী প্রযোজিত ‘কলকাতা চলন্তিকা’-র গল্প লিখেছেন পাভেল এবং অধ্যাপিকা স্বাতী বিশ্বাস। পাভেলের কথায়, ‘‘আমার জন্মের প্রথম দিন থেকে আজ পর্যন্ত, আমার পুরো বড় হওয়া জুড়েই আছে ‘কলকাতা চলন্তিকা’-র বীজ। আমি এক আদ্যন্ত শহুরে কাক। শহর কলকাতার সব অলিগলি রাস্তাঘাট আমার ঘরবাড়ি।’’ স্বাতী ও পাভেল তাঁদের শহর-প্রেমের সবটা উজাড় করে দিয়েছেন এই ছবিতে। ছবির কাজ শুরু হয়েচে সদ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pavel Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE