Advertisement
০২ মে ২০২৪
Anamika Chakraborty

২০ জন বন্ধুকে নিয়ে পাহাড়ে মধুচন্দ্রিমা, সেখানেই আবার বিয়ের ইচ্ছেপূরণ হল উদয়-অনামিকার

মধুচন্দ্রিমায় গিয়ে ফের বিয়ে করলেন অনামিকা-উদয়। কেমন হল সেই বিয়ের অনুষ্ঠান, জানালেন অভিনেত্রী।

Anamika Chakraborty and Uday pratap singh

পাহাড়ের কোলে নতুন শুরু অনামিকা-উদয়ের। ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৮:৪৩
Share: Save:

২৮ জুন সই সাবুদ করে বিয়ে সারেন অনামিকা চক্রবর্তী ও উদয়প্রতাপ সিংহ। একেবারে ঘনিষ্ঠবৃত্তে বাড়ির নিকট আত্মীয় ও বন্ধু বান্ধবদের উপস্থিতিতেই বিয়ে হয় টেলি তারকার। খানিকটা বলিউডি কায়দায় বিয়ে সারেন তাঁরা। বিয়ের পরই পাড়ি দেন মধুচন্দ্রিমায়। সেখানেই যেন ব্যতিক্রমী যুগল। বিদেশে মধুচন্দ্রিমায় না করে তাঁরা যান উত্তর বঙ্গের তাকদহতে যান। দার্জিলিং থেকে ২৭ কিলোমিটার দূরে অবস্থিত একটি পাহাড়ি জনপদ। সেখানেই কিছু বন্ধুর সঙ্গে গিয়েছিলেন উদয়-অনামিকা। তবে মধুচন্দ্রিমায় গিয়ে ফের বিয়ে করলেন তাঁরা! কেমন হল সেই বিয়ের অনুষ্ঠান? আনন্দবাজার অনলাইনকে জানালেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী।

সাধারণত মধুচন্দ্রিমায় যুগল নিভৃতে সময় কাটাতেই যান। তবে অনামিকা-উদয় সঙ্গী ছিলেন তাঁদের ২০ জন বন্ধু। অনামিকা জানান, তাঁর বরাবরই এমন ইচ্ছে ছিল পাহাড়ে গিয়ে বিয়ে করবেন। সেই ইচ্ছেপূরণই করলেন তাঁর বন্ধুরা। অনামিকার পরনে সুতির শাড়ি, কপালে টিপ চওড়া করে সিথিতে সিঁদুর, গলায় গাঁদার মালা। অন্য দিকে উদয়ের পরনে সুতির সাদা পাঞ্জাবি। বৈভবের কোনও ছোঁয়া নেই। তবে প্রকৃতির কোলে নতুন শুরু সূচনা করলেন তাঁরা। অনামিকার কথায়, ‘‘আসলে আমরা খুব ব্যক্তিগত পরিসরে বিয়ে করি, আর চেয়েছিলাম মধুচন্দ্রিমাটা বন্ধুবান্ধবের সঙ্গে নিয়েই হোক। কারণ এই সময়টা আর পাওয়া যাবে না। আমি আর উদয় একা পরেও কোথাও যেতে পারব।’’

প্রেমিক প্রেমিকা থেকে স্বামী-স্ত্রীর সম্পর্কে উত্তরণ হওয়ায় জীবনে কোনও বদল এল তাঁদের? অনামিকা বলেন, ‘‘আগেও আমরা ভাল ছিলাম, এখনও সেটাই আছি। আসলে আমরা জানতাম, এটাই হবে ভবিষ্যতে তাই আলাদা কোনও অনুভূতি হচ্ছে না।’’

‘মিঠাই’ সিরিয়াল শেষ হওয়ার পরই যে উদয় বিয়ে করছেন, তা বেশ অনেক দিন ধরে আলোচনা হচ্ছিল ইন্ডাস্ট্রিতে। তবে সবটাই খুব আয়োজন বর্জিত হয়েছে তাঁদের বিয়েতে। কিন্তু বিয়ে পর ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য রিসেপশনের কোনও পরিকল্পনা রয়েছে কি না, জানতে চাইলে, অনামিকার স্পষ্ট জানান, তেমন কোনও চিন্তাভাবনা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE