Advertisement
০৩ মার্চ ২০২৪
Varun Dhawan

নতুন ছবির প্রস্তুতি শুরু করবেন বরুণ, নেপথ্যে শাহরুখের ছবির পরিচালক, কে তিনি?

পর পর কমেডি ছবির পর আপাতত অ্যাকশনে মন দিয়েছেন বরুণ ধওয়ান। শোনা যাচ্ছে, নতুন একটি অ্যাকশন ছবি করতে রাজি হয়েছেন তিনি।

 Varun Dhawan

বরুণ ধওয়ান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ জুলাই ২০২৩ ১৪:১৮
Share: Save:

সম্প্রতি ‘সিটাডেল’ সিরিজ়ের বিদেশে আউটডোর শেষ করেছেন বরুণ ধওয়ান। চলতি মাসেই ওটিটিতে পা রাখতে চলেছেন অভিনেতা। কারণ মুক্তি পাবে ‘বাওয়াল’। এই ছবিতে বরুণের বিপরীতে রয়েছেন জাহ্নবী কপূর। তাই আপাতত বেশ ব্যস্ত বরুণ। কিন্তু শোনা যাচ্ছে, এর ফাঁকেই নতুন ছবির প্রস্তুতি নিতে শুরু করেছেন অভিনেতা।

বরুণ আপাতত অ্যাকশনে মজেছেন। কারণ সূত্রের খবর, এই নতুন ছবিটিও অ্যাকশন ঘরানার। তবে উল্লেখযোগ্য বিষয়, ছবিটি প্রযোজনা করা হচ্ছে দক্ষিণ ভারত থেকে। পরিচালক অ্যাটলি নাকি এই ছবির অন্যতম প্রযোজক। ছবিটি পরিচালনা করবেন জনপ্রিয় তামিল পরিচালক কালিস। ২০১৯ সালে থ্রিলার ছবি ‘কী’ পরিচালনা করে তিনি প্রচারের আলোয় চলে আসেন। ছবিটি আগামী বছর মে মাসের শেষ সপ্তাহে মুক্তি পাওয়ার কথা।

এই ছবির বিষয়বস্তু নিয়ে এখনই মুখ খুলতে চাইছেন না নির্মাতারা। তবে ইন্ডাস্ট্রির অন্দরে খবর, অ্যাটলি পরিচালিত সুপারহিট থ্রিলার ‘থেরী’-র রিমেক এই ছবি। মূল ছবিতে একসঙ্গে জুটি বেঁধেছিলেন বিজয় এবং সামান্থা রুথ প্রভু। বলা হচ্ছে, ‘সিটাডেল’-এ শুটিং চলাকালীন সমান্থার সূত্রেই এই ছবির জন্য প্রস্তাব পান বরুণ।

director Atlee

পরিচালক অ্যাটলি। ছবি: সংগৃহীত।

তবে এই ছবিতে সামান্থা নিজে থাকছেন কি না, তা এখনও স্পষ্ট নয়। অন্য একটি সূত্রের দাবি, ছবিতে বরুণের বিপরীতে নির্মাতারা ভাবছেন জাহ্নবী কপূরকে।

অ্যাটলি আপাতত ‘জওয়ান’ ছবির মুক্তির অপেক্ষায় দিন গুনছেন। শাহরুখ খান অভিনীত এই ছবিটি আগামী ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা। ছবিতে শাহরুখ ছাড়াও রয়েছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির নয়নতারা এবং বিজয় সেতুপতি। ‘জওয়ান’-এর বক্স অফিস ফলাফল দেখার পর নাকি বরুণের সঙ্গে এই ছবির ঘোষণা করবেন অ্যাটলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE