Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Celeb Gossip

কফি কাউচেই সূত্রপাত প্রেমের, হাতে হাত রেখে কর্ণের আড্ডাতে কি ফিরছেন আদিত্য-অনন্যা?

তাঁদের প্রেমের গুঞ্জনে এখন সরগরম বলিউড। দেশ-বিদেশের রাস্তায় দেখা গিয়েছে তাঁদের প্রেমের ঝলকও। এ বার কি নিজেদের প্রেমে সিলমোহর দিতে চলেছেন আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে?

Aditya Roy Kapur and Ananya Panday.

আদিত্য রায় কপূর ও অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১২:৩৪
Share: Save:

চুটিয়ে প্রেম করছেন বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বলিপাড়ায় সর্বত্র তাঁদেরই প্রেমের গুঞ্জন। দীর্ঘ দিন ধরে বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের কানাঘুষো। সেই জল্পনা একাধিক বার উস্কে দিয়েছেন চর্চিত যুগলই। দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে একসঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনই দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। তার মাসখানেক পরে বিদেশের মাটিতেও ধরা পড়েছিল তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের সঙ্গে সময় কাটিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খোলাখুলিই প্রেমে মেতেছিলেন চর্চিত যুগল। দেশে ফিরেও নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক এখন বেশ কম আদিত্য ও অনন্যা। একসঙ্গে ডেটে যাওয়া থেকে শুরু করে ছুটি কাটাতে যাওয়া— কোনও কিছুতেই না নেই চর্চিত যুগলের। জনসমক্ষে একাধিক বার একসঙ্গে ধরা দেওয়ার পর এ বার কি নিজেদের সম্পর্কে সিলমোহর দিতে প্রস্তুত আদিত্য-অনন্যা?

কর্ণ জোহরের জনপ্রিয় টক শো ‘কফি উইথ কর্ণ’-এর সপ্তম সিজ়নের আড্ডা থেকে আদিত্য ও অনন্যার সম্পর্কের সূত্রপাত। ‘কফি উইথ কর্ণ’-এর এক পর্বে আদিত্যের প্রতি নিজের ভাললাগার কথা সেই কফি কাউচেই স্বীকার করেছিলেন অনন্যা। তার পর থেকেই নাকি প্রেম করছেন চর্চিত যুগল। দেশ-বিদেশে ছুটি কাটানো ছাড়াও একাধিক বার একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছে আদিত্য ও অনন্যাকে। এমনকি, অনন্যার ছবি ‘ড্রিম গার্ল ২’-এর বিশেষ প্রদর্শনেও এসেছিলেন আদিত্য। সম্প্রতি এক পার্টিতে বেশ অন্তরঙ্গ অবস্থায় দেখা যায় চর্চিত যুগলকে। আদিত্যের কাঁধে মাথা রেখে তাঁর হাত ধরে দাঁড়িয়েছিলেন অনন্যা। সমাজমাধ্যমের পাতায় এখন সেই ছবি ও ভিডিয়ো ভাইরাল।

অন্য দিকে খবর, ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে নাকি কফি আড্ডায় একসঙ্গে আসতে চলেছেন আদিত্য ও অনন্যা। খবর, কফি কাউচ থেকে শুরু হওয়ার প্রেমের সিলমোহর নাকি কফি আড্ডাতেই দিতে চলেছেন বলিপাড়ার অন্যতম চর্চিত যুগল। যদিও ঠিক কোন পর্বে দেখা যেতে চলেছে আদিত্য ও অনন্যাকে, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE