Advertisement
০১ মে ২০২৪
Anushka Sharma

মাসখানেকের জল্পনার অবসান, অবশেষে স্ফীতোদরের ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা

২০২১ সালে প্রথম সন্তানের মা হন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। মেয়ের নাম রাখেন ভামিকা। মাসখানেক ধরে কানাঘুষো, ফের সন্তানসম্ভবা অভিনেত্রী।

Anushka Sharma.

অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৩:৫৭
Share: Save:

দ্বিতীয় বার সন্তানসম্ভবা বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। মাসখানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি মেটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল অনুষ্কাকে। অভিনেত্রীর পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও অনুষ্কার অনুরোধে তাঁর কোনও ছবি প্রকাশ করা হয়নি। অনুষ্কা আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। তার পর থেকে সেই ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এত দিনে অবসান হল সেই অপেক্ষার। সমাজমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি দিলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন অনুষ্কা। সেই ছবিতেই স্পষ্ট অভিনেত্রীর স্ফীতোদর। যদিও সেই ছবিতে রয়েছে অভিনেত্রীর বুদ্ধিমত্তার ছাপ। ভামিকার জন্মের আগের স্ফীতোদরের ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অনুষ্কা। নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার সময়ের স্মৃতি আরও এক বার ঝালিয়ে নিচ্ছেন তিনি। একটি মোবাইল সংস্থার তরফে ওই ক্যাম্পেন করেছেন অভিনেত্রী। ছবির মাধ্যমে স্মৃতিকে ধরে রাখতে চান, এই মর্মেই আবেগপ্রবণ পোস্ট অনুষ্কার। যদিও নেটাগরিকদের অনুমান, এই ধরনের পোস্টের মাধ্যমেই দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ করতে চলেছেন অভিনেত্রী। অনুরাগীদের মতে, দ্বিতীয় বার সন্তানের জন্ম দেওয়ার আগে প্রথম বারের স্মৃতি আঁকড়ে ধরছেন অনুষ্কা।

২০১৭ সালে ইটালির টাস্কানিতে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুষ্কা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তাঁরা। সমাজমাধ্যমের পাতায় তাঁরা বিরুষ্কা নামে পরিচিত। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং অনুষ্কার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন বিরুষ্কা। মেয়ে বড় হয়ে নিজে বুঝলে তবেই ক্যামেরার সামনে আসবে, এই যুক্তিতে চিত্রগ্রাহীদের কাছে ভামিকার ছবি না তোলারও অনুরোধ রাখেন যুগল। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। সেপ্টেম্বরের শেষ দিক থেকে কানাঘুষো শোনা যায়, ফের মা হতে চলেছেন অনুষ্কা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শীঘ্রই। যদিও এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করেননি বিরাট বা অনুষ্কা কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Virat Kohli Vamika
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE