Advertisement
০২ মে ২০২৪
Aditya-Ananya Relationship

সদ্য বিদেশ থেকে ছুটি কাটিয়ে ফিরেছেন, দেশে ফিরেই কোথায় ‘ডেট’-এ গেলেন আদিত্য-অনন্যা?

তাঁদের প্রেমের গুঞ্জনে এখন সরগরম বলিউড। শুধু জল্পনাই নয়, সম্প্রতি বিদেশের রাস্তায় দেখা গিয়েছে সেই প্রেমের ঝলকও। দেশে ফিরেই ফের ফ্রেমবন্দি আদিত্য ও অনন্যা।

Ananya Panday, Aditya Roy Kapur’s video from their Barbie movie date leaked, Ananya’s mother Bhavana Panday posts vacation photos from Spain

আদিত্য-অনন্যা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৩ ১৪:৫৬
Share: Save:

চুটিয়ে প্রেম করছেন তাঁরা। বলিপাড়ায় সর্বত্র তাঁদেরই প্রেমের গুঞ্জন। বলিউড অভিনেতা আদিত্য রায় কপূর এবং অভিনেত্রী অনন্যা পাণ্ডে। দীর্ঘ দিন ধরেই বলিউডের অন্দরে শোনা যাচ্ছিল তাঁদের সম্পর্কের কানাঘুষো। সম্প্রতি সেই জল্পনায় এক প্রকার সিলমোহরও পড়েছে। দেশের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রের ফ্যাশন শোয়ে এক সঙ্গে র‌্যাম্প মাতিয়েছিলেন আদিত্য এবং অনন্যা। তখনও দর্শক ও অনুরাগীদের নজরে পড়েছিল তাঁদের সম্পর্কের রসায়ন। সম্প্রতি বিদেশের মাটিতেও ধরা পড়েছে তাঁদের প্রেম। স্পেন, পর্তুগালের আনাচকানাচে একে অপরের মধ্যে হারিয়ে গিয়েছেন আদিত্য এবং অনন্যা। অনুরাগী এবং ছবিশিকারিদের ক্যামেরাকে পাত্তা না দিয়ে খুল্লমখুল্লা প্রেম করেছেন চর্চিত যুগল।

অবশেষে দিন কয়েক আগে দেশে ফেরেন আদিত্য ও অনন্যা। বিমানবন্দরে চর্চিত যুগলকে একসঙ্গে দেখা না গেলেও দুই অভিনেতার চোখমুখের ভাবভঙ্গিতেই স্পষ্ট হয়ে গিয়েছিল তাঁদের সমীকরণ। মায়ানগরীতে পা রেখেও প্রেমে ভাটা পড়েনি চর্চিত যুগলের। সম্প্রতি অনন্যাকে নিয়ে গাড়িতে করে কোথাও যেতে দেখা গিয়েছিল আদিত্যকে। এ বার খবর, একসঙ্গে একটি ছবি দেখতে গিয়েছিলেন তাঁরা। সম্প্রতি মুক্তি পেয়েছে গ্রেটা গারউইগ পরিচালিত ছবি ‘বার্বি’। মুম্বইয়ের এক প্রেক্ষাগৃহে ওই ছবিই দেখতে গিয়েছিলেন আদিত্য ও অনন্যা। প্রেক্ষাগৃহে একাধিক অনুরাগীর সঙ্গে ছবিও তোলেন তাঁরা। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিয়ো।

অন্য দিকে, সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় বিদেশে ছুটি কাটানোর একাধিক ছবি পোস্ট করেছেন অনন্যার মা ভাবনা পাণ্ডে। সেই ছবিতে রয়েছেন চাঙ্কি পাণ্ডে, ভাবনা নিজে। তা ছাড়াও দেখা মিলেছে অনন্যার ছোট বোন রাইসারও। স্পেনে একসঙ্গে ছুটি কাটাচ্ছিলেন তাঁরা সবাই। ইনস্টাগ্রামে ভাবনার পোস্ট করা এই ছবি দেখে অনুরাগীদের প্রশ্ন, তবে কি অনন্যার গোটা পরিবারের সঙ্গেই ছুটি কাটাতে গিয়েছিলেন আদিত্য? চর্চিত যুগলের সম্পর্কে কি তবে সিলমোহর দিয়েছে অনন্যার পরিবারও? এই প্রশ্ন ঘিরেই এখন তুঙ্গে তরজা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditya Roy Kapur Ananya Panday Bollywood Celebs
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE