Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

Mumbai Cruise Drug Case: আরিয়ানকে গাঁজা জোগাবেন, বলেছিলেন অনন্যা! হোয়াটসঅ্যাপের সূত্রে দাবি এনসিবি-র

সংবাদ সংস্থা
মুম্বই ২২ অক্টোবর ২০২১ ১৩:৩১
এনসিবি-র গোয়েন্দাদের অনন্যা বলেছেন, ‘আরিয়ানের সঙ্গে মজা করছিলাম’।

এনসিবি-র গোয়েন্দাদের অনন্যা বলেছেন, ‘আরিয়ানের সঙ্গে মজা করছিলাম’।
ছবি: পিটিআই।

মাদক মামলায় মূল অভিযুক্ত শাহরুখ খানের পুত্র আরিয়ানের সঙ্গে বহুবার হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের। সেই সব কথোপকথনে বার বার উঠেছিল মাদক প্রসঙ্গও। এমনকি এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজার জোগান দেওয়ার আশ্বাসও দিতে দেখা যায় অনন্যাকে। যদিও এনসিবি জানিয়েছে, অনন্যার বিরুদ্ধে গাঁজা সংগ্রহ বা সরবরাহের কোনও প্রমাণ এখনও হাতে পায়নি তারা। অনন্যাও পাল্টা দাবি করেন, নিছক রসিকতা করতেই ওই সব কথা বলেছিলেন তিনি।

শুক্রবার মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য সকাল ১১টার এনসিবি ডেকে পাঠিয়েছিল অনন্যাকে। তিনি দুপুর ২টো নাগাদ এনসিবি-র দফতরে পৌঁছন। পরে এনসিবি দফতরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম। জানা যায়, গাঁজার জোগান চেয়ে হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘‘আমি ব্যবস্থা করব।’’ এনসিবি-র একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহু বার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

শুক্রবার এই কথোপকথন দেখিয়ে এনসিবির গোয়েন্দারা প্রশ্ন করেন অনন্যাকে। অনন্যা সেই প্রশ্নের সরাসরি কোনও জবাব দেননি। বরং এনসিবি-র গোয়েন্দাদের তিনি বলেছেন, আরিয়ানের সঙ্গে ‘মজা করছিলাম’।

Advertisement

অনন্যা-আরিয়ানের হোয়াটসঅ্যাপ কথোপকথন হাতে আসার পরই বৃহস্পতিবার এনসিবি বলিউড অভিনেত্রী অনন্যাকে জেরা করার জন্য তাদের দফতরে ডেকে পাঠিয়েছিল। টানা দু’ঘণ্টা জেরার পর শুক্রবারও আবার অনন্যাকে এনসিবি-র দফতরে তলব করা হয়। তার আগে বৃহস্পতিবার মুম্বইয়ে অনন্যার বাড়িতেও তল্লাশি চালায় এনসিবি। তবে অনন্যার বিরুদ্ধে মাদক সংগ্রহ বা সরবরাহের কোনও প্রামাণ্য নথি গোয়েন্দাদের হাতে আসেনি। এনসিবি জানিয়েছে, অনন্যা কখনও আরিয়ানকে মাদক সরবরাহ করেছিলেন বলে কোনও তথ্য হাতে আসেনি তদন্তকারীদের। যেমন পাওয়া যায়নি অনন্যার মাদক সংগ্রহের প্রমাণও।

বৃহস্পতিবার এনসিবি-র কাছ থেকে তলব পেয়ে বাবার সঙ্গে মুম্বইয়ে মাদক নিয়ন্ত্রণ ব্যুরোর অফিসে এসেছিলেন অনন্যা। যদিও জিজ্ঞাসাবাদের জন্য তিনি একাই ভিতরে ঢোকেন। পরে বাইরে এসে বাবার কাছে কান্নায় ভেঙে পড়তেও দেখা যায় অনন্যাকে। যদিও অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে খবর মাদক মামলায় আরও জেরা হতে পারে ভেবে ইতিমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করেছেন অনন্যা। এমনকি বেশ কিছুদিনের জন্য শ্যুটিং বন্ধ রাখতেও নাকি বলেছেন অনন্যা।

আরও পড়ুন

Advertisement