Advertisement
০২ মার্চ ২০২৪
Ananya Panday

ফিফা বিশ্বকাপ দেখার বিশেষ আমন্ত্রণ পেলেন অনন্যা, চাঙ্কিও উড়ে যাচ্ছেন মেয়ের সঙ্গে

কাতার সরকার থেকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছে ‘লাইগার’ নায়িকাকে। বিমান সংস্থাও তাঁকে আপ্যায়ন করে উড়িয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছে। তবে একা যাচ্ছেন না অনন্যা।

কাতার সরকার থেকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছে ‘লাইগার’ নায়িকাকে।

কাতার সরকার থেকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছে ‘লাইগার’ নায়িকাকে। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২২ ১৫:৫৫
Share: Save:

ফিফা বিশ্বকাপের সেমিফাইনালের খেলা দেখতে কাতার যাচ্ছেন অনন্যা পাণ্ডে। সন্ধ্যার আগেই পৌঁছে যাবেন অভিনেত্রী। কাতার সরকার থেকে বিশেষ আমন্ত্রণ জানানো হয়েছে ‘লাইগার’ নায়িকাকে। বিমান সংস্থাও তাঁকে আপ্যায়ন করে উড়িয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব নিয়েছে। তবে একা যাচ্ছেন না অনন্যা। বাবা চাঙ্কি পাণ্ডে বড় ফুটবলভক্ত। মেয়ে গেলে তিনি কি আর ঘরে থাকতে পারেন! চাঙ্কিও সঙ্গী হবেন অনন্যার।

ব্রাজিল আগেই বিদায় নিয়েছে। নেইমারদের হাতে কাপ দেখতে পেলেন না ব্রাজিল অনুরাগীরা। সে নিয়ে বিমর্ষ এক দল। তবে আশা দেখাচ্ছে আর্জেন্টিনা। বেশির ভাগ ভক্তশিবির এই দুই দলেই বিভক্ত। এক দল বিদায় নিতে পরবর্তী ম্যাচের দিকে তাকিয়ে আছেন আর এক দল।

এ বার আর্জেন্টিনা বনাম ক্রোয়েশিয়া। ফিফা বিশ্বকাপের হাড্ডাহাড্ডি সেমিফাইনাল মঙ্গলবার রাতে। সেই খেলা সামনে থেকে দেখার সুযোগ হলে তো কথাই নেই। তারকা থেকে শুরু করে সাধারণ ফুটবলপ্রেমী— সকলেই ফিফার জ্বরে কাঁপছেন। যাঁদের সময় কিংবা সামর্থ্য আছে, ছুটে এসেছেন কাতারে। দু’একটি ম্যাচ দেখে ফিরে গিয়েছেন আবার। তবু, সামনে থেকে দেখা তো! অনন্যাও সেই উন্মাদনায় দুটো দিন কাটিয়ে যাবেন কাতারে। তবে সেমিফাইনাল দেখেই ফেরার কথা তাঁর।

চলতি বছরের শুরুর দিকে ‘গেহরাইয়াঁ’ ছবিতে দর্শকের মন ছুঁয়েছিলেন অনন্যা। তবে বছরের মাঝামাঝি ‘লাইগার’ মুক্তির পর বিদ্রুপ শুনেছেন তিনি। সে ছবি বক্স অফিস কিংবা দর্শক-হৃদয়, কোথাওই প্রভাব ফেলতে পারেনি। ২০২৩ সালে মুক্তি পাবে ‘খো গয়ে হম কহাঁ’, সেখানে কলকি কেঁকলার সঙ্গে দেখা যাবে অনন্যাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE